গুইমারায় ইউপি নির্বাচনের আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati, খাগড়াছড়ি জেলা,ইউপি নির্বাচন ,গুইমারা থানা,

মোহাম্মদ কেফায়েত উল্লাহ, খাগড়াছড়ি  প্রতিনিধি

 খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নিবার্চনী প্রস্তুতিমূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো: আব্দুল আজিজ ও জেলা নির্বাচন অফিসার মো: সাইদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন ইউপি নির্বাচন   সুষ্ঠ ভাবে সম্পাদন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কোনো প্রকার হামলা বা অপ্রত্যাশিত ঘটনা যেন না ঘটে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি আরো বলেন, ভোটকে কেন্দ্র করে যদি কোনো প্রার্থী বা তার সমর্থক নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এসময় গুইমারা থানা অফিসার ইনর্চাজ মিজানুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার রিকল চাকমা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, সরকারি- বেসরকারি কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.