জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রধান কার্যালয়ে “ওয়াইফাই” সংযোগ স্থাপন

কক্সবাজার সরকারি কলেজ,কক্সবাজার,ওয়াইফাই,করোনা ভাইরাস,জাগ্রত জালালাবাদ সংগঠন,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24, cox'bazer, Bandarban, Rangamati, bd breaking news,

এম আবু হেনা সাগর,ঈদগাঁও 

কক্সবাজার সরকারি কলেজ অধ্যক্ষ ও জাগ্রত জালালাবাদ সংগঠনের উপদেষ্টা প্রফেসর  কামরুল আহসানের আর্থিক সহযোগিতায় জাগ্রত জালালাবাদ সংগঠনের কার্যালয়ে এখন ওয়াইফাই সংযোগ স্থাপন করা হয়েছে। বর্তমান ডিজিটাল যুগে ইন্টারনেট সংযোগ প্রতিটি ক্ষেত্রে অতীব প্রয়োজনীয় বিষয়। ইন্টারনেট ব্যবহার করে মানুষ অসম্ভবকে সম্ভব করছে ও অজানাকে জানছে। ৭ জুলাই এটি উদ্বোধন হয়।

করোনা ভাইরাস বিস্তারের ফলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ে নিয়মিত ক্লাস করতে পারছেনা। এমন করুণ সময়ে ইন্টারনেট ব্যবহারে ইউটিউব, অপরাপর মাধ্যমেও বিভিন্ন বিষয়াদি জানছে। যুব সমাজকে মাদকমুক্ত করতে ইন্টারনেটমুখী পাঠদানও করতে হবে নতুবা জ্ঞান বিকাশে পিছিয়ে পড়বে। এমন সৃজনশীল কাজ করে জাগ্রত জালালাবাদ সংগঠন তরুণ ও যুব সমাজকে অগ্রগামী করতে বদ্ধপরিকর এবং জালালাবাদকে একটি আদর্শ ও মডেল  ইউনিয়নে রুপান্তর করতেও নিরলস সাধনা অব্যাহত রয়েছে। 

ইতোপূর্বে জাগ্রত জালালাবাদ সংগঠন ছাতা বিতরণ, অসহায়-দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা, পরিস্কার ও পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে সাড়া পেল।  সংগঠন সভাপতি মোবারক হোসাইন সাঈদ ও সাধারণ সম্পাদক আবদুল আলীমের প্রচেষ্টায় সামাজিক ও উন্নয়নমূলক কাজে এগিয়ে যাচ্ছে। উক্ত সামাজিক কাজকে এলাকাবাসী সাধুবাদ জানান ও সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published.