পোকখালীতে জাল বসাকে কেন্দ্র করে যুবক খুন,সন্ত্রাসীদের গ্রেফতার দাবী

যুবক খুন,জাল,যুবলীগ,পোকখালী ইউনিয়ন,কক্সবাজার সদর যুবলীগ,কক্সবাজার সদর হাসপাতাল,পোকখালী ইউনিয়ন যুবলীগ,ঈদগাঁও থানা,পিটিয়ে হত্যা,

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

নদীর চরে জাল বসানোকে কেন্দ্র করে যুবলীগ নেতার ছোটভাই আবদু রহিম (২৯) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কী কারণে কারা তাকে হত্যা করে জানতে পারেননি  ঈদগাঁও থানা পুলিশ। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

১৬ নভেম্বর দুপুর দেড়টায় পোকখালী ইউনিয়ন উত্তর গোমাতলী রাজঘাটস্থ ফুলছড়ি নদীর উত্তরের চরে ঘটে এ ঘটনা। নিহত আবদুর রহিম ইউনিয়নের উত্তর গোমাতলী রাজঘাটের মরহুম আবু আহমদ পুত্র।

নিহতের ভাই কক্সবাজার সদর যুবলীগের সদস্য জামাল উদ্দীনের মতে, আমার ছোট ভাই নদীর চরে জাল বসিয়ে দিনাতিপাত করতেন। নদীর চরে জাল বসানোকে কেন্দ্র করে পার্শ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের বেশ ক’জন দুর্বত্ত এদিন দুপুরে আমার ভাইকে পিটিয়ে আহত করে।

এসময় তার সাথে থাকা মামুন নামের এক কিশোর পালিয়ে এসে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। বর্তমানে তার লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। মামলার প্রস্তুতি চলছে

পোকখালী যুবলীগের সাধারন সম্পাদক ওহিদুর রহমান ইত্তেহাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, পোকখালী ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের রাজঘাট এলাকায় আজ  ১৬/১১/২০২১ ইং দুপুর ১.৩০ মিনিটের সময় সন্ত্রাসী হামলায় নিমর্ম ভাবে নিহত আবদু রহিম। তিনি সদর উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য জামাল উদ্দীনের ছোট ভাই। পোকখালী ইউনিয়ন যুবলীগ এর পক্ষ থেকে তিব্র নিন্দাও প্রতিবাদ।সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি। 

ঈদগাঁও থানার এসআই শামিম আল মামুনের মতে, কী কারণে কারা তাকে পিটিয়ে হত্যা করেছে তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published.