জাগ্রত জালালাবাদ সংগঠনের উদ্যোগে ‘ছাতা বিতরণ’ সম্পন্ন

কক্সবাজার সরকারি কলেজ,cox'bazer, ctg news,Chattalainfo24,Chattogram news,bd news,bd news24,ctg news24,

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ও জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর কামরুল আহসানের প্রত্যক্ষ সহযোগিতা ও নিদের্শনায় জালালাবাদে কৃষক,কর্মজীবী,শিক্ষক,অসুস্থ ও বয়স্ক মানুষের মাঝে ছাতা বিতরণ করা হয়। 

সংগঠনের  এহেন সামাজিক ও মানবিক কর্মকান্ড দেখে জালালাবাদের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ ও এমইউপি সাইফুল হক, ডাঃ জসিম উদ্দিন, সাবেক এমইউপি মোহাম্মদ জাকারিয়া এবং  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জাগ্রত জালালাবাদের প্রশংসায় পঞ্চমুখ। তারা সংগঠনের এরুপ সামাজিক কাজ অব্যাহত রাখার বিষয়েও মতামত ব্যক্ত করেন।

সংগঠনটির সভাপতি মোবারক হোসাইন সাঈদ এর প্রত্যক্ষ উপস্থিতি ও যাচাই-বাচাই এর মাধ্যমে বিভিন্ন পেশার মানুষের মাঝে ব্যাপক সংখ্যাক ছাতা বিতরণ করেন। উক্ত সামাজিক কাজকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে এবং সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেছেন।

সংগঠনের উক্ত ছাতা বিতরণে যারা প্রত্যক্ষ উপস্থিত থেকে অধিকতর সহযোগিতায় ছিলেন, সংগঠনটির সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব,সাধারণ সম্পাদক আব্দুল অালীম, সাংগঠনিক সম্পাদক নওশাদ উদ্দিন রিজভী,যুগ্ন  সাংগঠনিক সম্পাদক আবরার মাহমুদ অনি,শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম, ,নির্বাহী সদস্য আরফাতুর রহমান আরফাত, সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.