ঢাকাThursday , 27 May 2021

ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় সংবাদকর্মীসহ আহত ২ :লিখিত অভিযোগ

Link Copied!

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজার সদরের ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় এক সংবাদকর্মীসহ দুইজন আহত হয়, এই ঘটনায় ঈদগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করার খবর পাওয়া গেছে। 

অভিযোগ সূত্র মতে,ইসলামপুরের পশ্চিম বামন কাটার মো: সেলিমের পূত্র ইমরানুল ইসলাম আদি বিবাদীদের বিরুদ্ধে থানায় হাজির হয়ে এই মর্মে লিখিত অভিযোগ প্রদান করেন, তিনি এক জন সংবাদকর্মী। (বর্তমানে স্বাধীন বাংলা ৭১ এর বিশেষ প্রতিনিধি)। 

বিবাদী বেলাল উদ্দিন ও বেবী এলাকায় চিহৃিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী প্রকৃতির লোক হয়। তারা দীর্ঘদিন হতে পরস্পর যোগসাজনে বিভিন্ন স্থান হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এলাকায় খুচরা বিক্রয় করে আসছে। ফলে বিবাদীরা আমাদের সাথে শক্রতাভাবে পোষণ করা শুরু করে। 

তার জের ধরে ২৬মে রাত অনুমান ৮টার দিকে আদির ছোট ভাই সালমান ফারসি তারই 

বসতবাড়ীর পশ্চিম পাশে রাস্তার উপরে দিয়ে দোকানে যাওয়ার প্রাক্কালে ১নং বিবাদীর সাথে অপরিচিত লোকজনের সমাগম দেখে এগিয়ে গেলে দেখতে পায় যে, তারা ইয়াবা ট্যাবলেট আদান প্রদান করতেছে।

 এতে ভাই প্রতিবাদ করার উক্ত বিবাদী ক্ষেপে ফারসিকে গালমন্দ করে। এই সুযোগে ২নং বিবাদী ও অজ্ঞাতনামা বিবাদীরা তার জখম ভাইকে কিল-ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে চেপে ধরে শ্বাসরোধের চেষ্টা করলে ভাই চিৎকার দিলে আদি তার ছোট ভাই  কে উদ্ধার করতে এগিয়ে গেলে বিবাদীরা তাকে ও মারধর করে শরীরের নানা স্থানে জখম করে।

ঘটনার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে দেখতে পান উপরোক্ত বিবাদীরা উক্ত ঘটনার বিষয়ে বেশী বাড়াবাড়ি করিলে আদিসহ তার পরিবারকে হত্যার করিয়া লাশ গুম করিলে মর্মে বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। 

বাদী আদি জানান, আমরা দুইভাই উপরোক্ত বিবাদীদের ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী কাজে বাঁধ প্রদান করায় এই ঘটনা করে। আইনী প্রতিকার পাওয়ার নিমিত্তে বিবাদীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। এ ঘটনায় তদন্তে যান পুলিশ। 

তদন্ত শেষ করে পুলিশ চলে আসার পরপরেই 

বিবাদীরা বাদীর দ্বিতীয় বসতবাড়ীতে ক্ষয়ক্ষতি করেন বলেও জানিয়েছেন।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World