ঢাকাWednesday , 2 June 2021

ঈদগাঁওতে সিএনজি ছিনতাই চক্রের ৪ সদস্যকে আটক

Link Copied!

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজার সদরের ঈদগাঁও থানা পুলিশ সিএনজি ছিনতাই চক্রের চার সদস্যকে আটক করে। রামু থানা পুলিশ ও স্থানীয় জনতার সহায়তায় ঈদগড় সিএনজি ষ্টেশন থেকে তাদের আটক করে।

প্রাপ্ত তথ্য মতে, ঈদগাঁও ইউনিয়ন ভোমরিয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সিএনজির ড্রাইভারকে মারধর করে ছিনিয়ে নেয় ছিনতাই কারীরা। এই ঘটনায় ঈদগাঁও পুলিশ চারজন সহ ছিনতাইকৃত সিএনজিটি আটক করে। 

আটককৃতরা হল, ঈদগাঁও জাগির পাড়ার জিকু জিন্নাত তুহিন,উত্তর মাইজ পাড়ার আব্দুর রহমান,  কক্সবাজার পৌরসভার নতুন বাহারছড়ার রাসেল ও উত্তর নুনিয়াছড়ার রায়হান। 

বুধবার ঈদগাঁও থানায় এদের বিরুদ্ধে আইন- শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ এর ৪/৫ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়। পরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ জানান, ছিনতাই চক্রের পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World