Friday, September 24, 2021
Homeবৃহত্তর চট্টগ্রামদক্ষিণ চট্টগ্রামকক্সবাজারে বিএমএসএফের উদ্যোগে "বঙ্গবন্ধু ও বাংলাদেশ" শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত

কক্সবাজারে বিএমএসএফের উদ্যোগে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত

এম আবু হেনা সাগর,ঈদগাঁও প্রতিনিধি

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা ১২২ ও সদর উপজেলা শাখার উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবস পালন করা হয়।   

১৫ আগস্ট কক্সবাজার জেলা বিএমএসএফ ও সদর উপজেলা শাখার যৌথ আয়োজনে বিএম এসএফ জেলা কার্যালয়ে দিনব্যাপী কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল সকাল দশটায় জাতীয় পতাকা অর্ধনমিত করণ ও কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ। সকাল ১১টায় ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালোরাত্রিতে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। 

জুহুর নামাজের পর মধ্যাহ্নভোজ এবং বিকাল ৩টায় “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা বিএমএসএফ ১২২ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএমএসএফ জেলা ১২২ এর উপদেষ্টা জেলা আওয়ামীলীগ সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল। 

বক্তব্য রাখেন, বিএমএসএফ জেলা শাখার সিঃ সহ সভাপতি ফরিদুল আলম শাহীন, আবদুর রাজ্জাক, সহ সভাপতি এম,এ হাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক এন আলম আজাদ, অর্থ সম্পাদক জাহেদ হোসেন, সহসম্পাদক ইসমাইল শাহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল হোসেন,

 সাংস্কৃতিক সম্পাদক বাবু পূণ্য বর্ধন বড়ুয়া পূণ্য, কার্যনির্বাহী সদস্য করিম উল্লাহ কলিম, জহির আলম, সদর উপজেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য সচিব নুরুল আলম সিকদার, সদস্য ইয়াছিন আরাফাত ও রাশেদুল আলম রাশেদ প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালনায় ও মোনাজাত পরিচালনায় ছিলেন জেলা সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, জেলা শাখার সহ সম্পাদক এম এ সাত্তার। তত্ত্বাবধানে ছিলেন, বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সদস্য ছুরত আলম,জসিম উদ্দিন চৌধুরী, সদর উপজেলা শাখার আহ্বায়ক শেখ সেলিম এবং আহ্বায়ক কমিটির সদস্য সোহেল আরমান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular