সাতকানিয়া ৯০০০ পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার

ইয়াবা সহ আটক,ইয়াবা, কক্সবাজার,সাতকানিয়া থানা, bd news,bd news live,bd news24,bd news Chattogram, Chattagram news,ctg news,

গত কাল ৭ ফেব্রুয়ার সন্ধ্যা ৬ টার দিকে সাতকানিয়া থানাধীন শিশুতল সাকিনে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে আগমনকারী একটি মাইক্রোবাস(ঢাকামেট্রো -চ- ১১-৮৭১০) তল্লাশি করে নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উক্ত গাড়ি থেকে ইয়াবা সহ ৩ জনকে আটক করা হয়।০১. মো: হোসাইন (২২) পিতা জালাল আহাম্মদ,মাতা আয়েশা বেগম,  জানা যায় আসামি বাড়ি সাং- দক্ষিন খুনিয়াপালং,০৩ নং ওয়ার্ড, খুনিয়াপালং ইউপি, রামু থানা।

০২.মো: মবিন (২০),পিতা মীর কাশেম,মাতা মৃত জমেলা বেগম,সাং- বালুখালী, ০২ নং ওয়ার্ড, পালংখালী ইউপি,উখিয়া থানা।০৩.মো: নুরুল আমিন(২০),পিতা- সুলতান আহাম্মদ,মাতা- মনোয়ারা বেগম,সাং- পানের ছড়া,০৫ নং ওয়ার্ড, দক্ষিন মিঠাছড়ি,রামু থানা।

সর্বজেলা- কক্সবাজার দের দেখানোমতে স্বাক্ষীদের উপস্হিতিতে মাইক্রোটির সামনের প্যাসেন্জার সীটের নীচে ব্যাটারীর নীচের লুকায়িত জায়গায় সুকৌশলে পরিবহন করা অবস্হা হইতে  ৯০০০(নয় হাজার) পিস ইয়াবা জব্দ করা হয়। এই সংক্রান্তে সাতকানিয়া থানার মামলা নং- ০৫, তাং- ০৭/০২/২০২১, ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ)/২৬(১)/৪১ রুজু করা হইয়াছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, আসামীদের আদালতে সোপর্দ করা হইবে এবং এই রকম অভিযান সব সময় বহাল থাকবে।

Leave a Reply

Your email address will not be published.