ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১৪শত ৫০জন শিক্ষার্থী কভিড টিকার আওতায়

ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,Banglanews24,chittagong, Ctg times,Chattogram manch, Chittagong news english, Chattogram pratidin, Chattagram live news, Daily Chittagong, Ctg newspaper, Cplus tv ctg news, BD news, Jago news chittagong university, Chittagong lockdown news, Chittagong crime news,ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়,কভিড টিকা,

এম আবু হেনা সাগর,ঈদগাঁও প্রতিনিধি

জেলার ঐতিহ্যবাহী শিক্ষাঙ্গন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাড়ে ১৪শত শিক্ষার্থী কভিড টিকার আওতায় এসেছেন।

১৯ শে ডিসেম্বর সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে কক্সবাজার শহরস্থ বিরাম ফাউন্ডেশন মিলনায়তনে জেলা শিক্ষা অফিসের তত্তাবধানে ফাইজারের টিকার প্রথম ডোজ প্রদান করা হয়।টিকা নিতে পেরেই ছাত্রছাত্রীরা খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন। 

সূত্র মতে, এই বিদ্যালয়ের ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদেরকে টিকার আওতায় আনা হয়েছে। নির্ধারিত সিডিউল মোতাবেক এ টিকা প্রদান করা হয়। বিদ্যালয় ১৬শ ৬জন শিক্ষার্থীর মধ্যে ১৪শত ৫০জন শিক্ষার্থী টিকা নিয়েছেন। এই সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশেদুল জন্নাতের নেতৃত্বে অংশ নেন- সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন, সিনিয়র শিক্ষক এসএম

তারেকুল হাসান তারেক, মো: রেজাউল করিম, শিক্ষক আবদুল খালেক,মোজাম্মেল হক, আনিছুর রহমান ও অফিস সহকারী শামসুল আলমসহ আরো অনেকে। 

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশেদুল জন্নাত জানান, বিদ্যালয়ের ইউনিফর্ম পরে নিয়মনীতি মেনে সু-সৃংখল পরিবেশে সাড়ে ১৪শত শিক্ষার্থী ভ্যাকসিন গ্রহণ করেছে।

উল্লেখ, সকালে বিদ্যালয় হতে ব্যাপক উৎসাহ উদ্দীপনামুখর পরিবেশে গাড়ীবহন যোগে শিক্ষার্থীদের টিকা প্রদানের লক্ষে নিয়ে যাওয়া হয় কক্সবাজার শহরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *