মানবিক ডা: ইউসুফ আলীর সুস্থতা কামনায় ঈদগাঁওতে দোয়া ও মোনাজাত সম্পন্ন

ctg news,Chattogram newes,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ, ঢাকা নিউজ,করোনা আক্রান্ত,কক্সবাজার

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

দ্বিতীয় বারের মত করোনা আক্রান্ত মানবিক ডা: ইউসুফ আলীর সুস্থতা কামনায় কক্সবাজারের ঈদগাঁওতে দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়েছে।

৮আগষ্ট ঈদগাঁও ঐক্য পরিবারের উদ্যোগে বাদে আসর ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন (কেজি স্কুল) জামে মসজিদ এই দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়। মোনাজাত করেছেন, চৌফলদন্ডী কালু ফকির পাড়া আদর্শ দাখিল মাদ্রাসা সুপার মুফতি মঈন উদ্দিন। 

এসময় উপস্থিত ছিলেন, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের শিক্ষক মাওলানা এনামুল হক ইস লামাবাদী,ঈদগাঁও ঐক্য পরিবারের এডমিন এম আবু হেনা সাগর,ইমরান তাওহীদ রানাসহ মুসল্লী গন। 

উল্লেখ্য, ডা: ইউসুফ আলী চিকিৎসক হিসেবে ঈদগাঁওতে আসে দীর্ঘসময় ধরে। তিনি ঈদগাঁও মডেল হাসপাতাল এন্ড ডায়াবেটিস কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব নিয়ে অসহায়, গরীব পরিবারের লোকজনদের বিনাঅর্থে চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছেন।  দীর্ঘবছর ধরে অসহায় গরীব ডায়বেটিস রোগী দেরকে ফ্রিতে চিকিৎসা ও ঔষুধ দিয়ে যাচ্ছেন। 

গত বছর করোনার মত দু:সময়ে নিজে করোনা আক্রান্ত হওয়ার পরেও থামিয়ে রাখেননি মানব সেবাসহ ঈদগাঁওর বিভিন্ন ইউনিয়নের প্রত্যান্ত গ্রামগঞ্জে অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। 

এমনকি হিন্দু-মুসলিম ভেদাভেদ না রেখে সবাই মানুষ সে হিসেবে বিভিন্ন গ্রামের অসহায় নারী পুরুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় হরেক রকমের খাদ্যসামগ্রী বিতরন করেছিলেন অসংখ্য পরিবারের মাঝে। সে সাথে মাস্ক, সাবান ও হাত ধৌত করার উপকরনসমুহ ফ্রিতে বিতরন করে চমক সৃষ্টি করেছিলেন এ মানবিক যোদ্ধা।  

করোনাকালীন সময়ে মাদ্রাসা বন্ধ থাকার ফলে  কর্মহীন হয়ে পড়া বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন  মাদ্রাসার শিক্ষক ও আলেম ওলামাদেরকে নগদ অর্থ সহায়তা প্রদান করে নজির স্থাপন করেছিল ডা: মো: ইউসুফ আলী।

Leave a Reply

Your email address will not be published.