রাঙ্গামাটির কাপ্তাই ও চন্দ্রঘোনা থানা এলাকায় মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার মহোদয়

রাঙ্গামাটি,কাপ্তাই,মাস্ক,পুলিশ সুপার,রাঙ্গামাটি পার্বত্য জেলা কাপ্তাই,চন্দ্রঘোনা থানা,bd news,ctg news, Chattogram news,bd news24, ctg news24, bd breaking news,কক্সবাজার,cox'bazer, cox'bazer news,

অভি বড়ুয়া, রাঙ্গামাটি প্রতিনিধিঃ-

২৫ জুলাই (রবিবার)  রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই ও চন্দ্রঘোনা থানা এলাকায় লকডাউন তদারকি এবং জনসচেতনতায় মাস্ক বিতরণ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মোদ্দাচ্ছের হোসেন মহোদয়।

এছাড়াও পুলিশ সুপার মহোদয় কাপ্তাই ও চন্দ্রঘোনা থানায় কর্মরত পুলিশ সদস্যদের সুরক্ষার জন্য থানা অফিসার ইনচার্জদের নিকট জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক প্রদান করেন।  পুলিশ সুপার মহোদয় আকস্মিক বাংগালহালিয়া পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন।সেখানে থাকা পুলিশ সদস্যদের মধ্যে মাস্ক বিতরন করেন। 

প্রসঙ্গত, রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সদস্যরা জেলার প্রতিটি প্রবেশ পথ, জনসমাগম স্থান, গুরুত্বপূর্ণ মোড় ও বাজারে অবস্থান করে অযথা যানবাহন ও জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ করছে। এসময় পুলিশ সদস্যরা সরকারি বিধিনিষেধ, স্বাস্থ্যবিধি মেনে চলা প্রভৃতি বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব্যাপক প্রচারভিযান পরিচালনা করছে। 

রাঙ্গামাটি জেলা পুলিশ সদস্যদের কার্যক্রম ও প্রচারণার  ফলে অপ্রয়োজনে ঘর থেকে বাহির  হওয়া থেকে বিরত রয়েছে রাঙ্গামাটিবাসী। 

সরকারি নির্দেশনা অনুযায়ী  চলমান লকডাউনে জেলায়  জরুরি সেবা ব্যতীত সরকারি – আধা সরকারি প্রতিষ্ঠান, শপিংমল, ব্যবসা প্রতিষ্ঠান, দূরপাল্লার যানবাহনসহ স্থানীয় সকল প্রকার গণপরিবহন বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.