কারও কাছে বর্গা দেইনি’‘নারায়ণগঞ্জ

কারও কাছে বর্গা দেইনি’‘নারায়ণগঞ্জ

আমরা নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দেইনি। আমরা নারায়ণগঞ্জের নাগরিক। নারায়ণগঞ্জের সব রাজনৈতিক সামাজিক সংগঠনের লোকজন আমার সঙ্গে আছে। বিএনপির তৃনমূল নেতাকর্মীরা সবসময় আমার পাশে আছে। কাগজি ফরমায়েশি নারায়ণগঞ্জের মানুষ মানে না।’

মঙ্গলবার নাসিক সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে গণসংযোগ করার সময় ভোটারদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার এসব কথা বলেন।

এদিন নাসিক ৪নং ওয়ার্ডের শিমরাইল উত্তরপাড়া, দক্ষিণপাড়া, বৌবাজার, আটি ওয়াবদা কলোনি, সিদ্ধিরগঞ্জ হাউজিং, ছাপাখানা ও ফকির বাড়ি এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নাসিক ৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি টিএইচ তোফা, সহ-সভাপতি হাজী কবির হোসেন, সাবেক যুবদল নেতা রানা মুজিব, থানা বিএনপির সদস্য সেলিম মাহমুদ, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মাহবুব হোসেন, ওয়ার্ড বিএনপির সদস্য আইয়ুব আলী মুন্সী, ৪নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি রানা, সাধারণ সম্পাদক মৃদুল, ৪নং ওয়ার্ড মহিলা দলের সভাপতি রিনা বেগম, সাধারণ সম্পাদক হেলেনা ও বিএনপি নেতা আবুল হোসেন প্রমুখ।

তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি রাজপথে গুলি খাওয়া লোক। গরুর মতো পুলিশে পিটিয়েছে। বহুবার জেল খেটেছি এই দলের জন্য। আমি নেতাকর্মীদের কাছে পরীক্ষিত ব্যক্তি। নারায়ণগঞ্জের মানুষ যেমন দল করে তেমনি তারা নারায়ণগঞ্জেরও নাগরিক। তারা নারায়ণগঞ্জের নেতা, জনগণের নেতৃত্বও দেন তারা। বিএনপিকে পেটালেও নৌকায় ভোট দিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *