৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে আটক ০১

খাগড়াছড়ি জেলা, নগ্ন ভিডিও ধারণ,খাগড়াছড়ি পার্বত্য জেলা,গুইমারা থানা,ctg news,Chattogram news,ctg news24,ctg news live,

প্রতিবেদকঃ মোহাম্মদ কেফায়েত উল্লাহ  (খাগড়াছড়ি জেলা প্রতিনিধি)

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারায় ৭ম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীর গোসলের নগ্ন ভিডিও  ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির নাম মিলন বিকাশ ত্রিপুরা। সে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার অরুণ পাড়া গ্রামের মনসারাই ত্রিপুরার ছেলে। 

ঘটনার বিবরণে জানা যায়, রবিবার (১৬ মে) ছাত্রীর মা পারুল বেগম বিকেল চারটার সময় দেখতে পান, মিলন বিকাশ ত্রিপুরা গোসল খানার উপরে বসে মোবাইল ফোনে তার মেয়ের গোসল করার ভিডিও ধারণ করছে। এ সময় তিনি ঘটনাটি প্রতিবেশীদের জানালে তারা মিলন বিকাশ ত্রিপুরাকে মোবাইলসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

 এলাকার বাসিন্দারা জানান, মিলন বিকাশ ত্রিপুরা এক মাস আগে জালিয়াপাড়া বিজিবি হাসপাতালে চাকুরিরত রিমা ত্রিপুরাকে বিয়ে করে। বিয়ের পর থেকে জালিয়াপাড়ার হোসেন আলির বাড়ীতে ভাড়াটে হিসেবে বসবাস করে আসছে ত্রিপুরা এই নব দম্পতি। পাশাপাশি রুমে দুই কন্যা সন্তানকে নিয়ে বসবাস করেন একই হাসপাতালে আয়া হিসেবে কর্মরত পারুল বেগম। আরো জানা যায়, মেয়েদের গোসল করার নগ্ন ভিডিও ধারণের কাজ সে বেশ কিছুদিন ধরেই করছিল। ধারণ করা ভিডিও গুলো তার স্ত্রী অফিসে যাওয়ার পর বন্ধুরাসহ দেখতো। 

গুইমারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, এ ঘটনায় মোবাইল ফোন জব্দ করাসহ মিলন বিকাশ ত্রিপুরার নামে পর্ণোগ্রাফি আইনে মামলা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published.