ঢাকাWednesday , 12 May 2021

মুক্তভাবে সুচিকিৎসার সুযোগ দিয়েছেন খালেদা জিয়াকে বঙ্গবন্ধুকন্যা মানবিক বলেই

Link Copied!

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্য, খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার নিষ্ঠুর ও অমানবিক আচরণ করেছে তা প্রত্যাখ্যান করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বাইরে এনে মুক্তভাবে সুচিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে জেলের বাইরে এনে বঙ্গবন্ধু কন্যা মানবিক বলেই। 

তিনি এই কথা বলেন,সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ আজ বুধবার। এই সময় তিনি বলেন,সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে বিএনপি নেতারা চিকিৎসার নামে লন্ডনে গিয়ে সরকারবিরোধী অপকর্ম করার সুযোগ না পাওয়ায়। 

ওবায়দুল কাদের আরো বলেন,কতটা প্রতিহিংসাপরায়ণ, বিদ্বেষপূর্ণ বিএনপির রাজনীতি তা বলার অপেক্ষা রাখে না। তার প্রমাণ হচ্ছে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করা জাতির পিতার হত্যা দিবসে। 

তারা কোন ধরনের মানবিকতা লালন করে যারা ভুয়া জন্মদিন পালন করে ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা, অবলা নারী ও শিশু হত্যার জঘন্য ঘটনাকে বিদ্রুপ করে।প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করে আসছেন ১৯৯১ সাল থেকে সেটা লক্ষ্য করে বলেন,খালেদা জিয়া ও আপনাদের দলের কে বা কারা পরামর্শ দিয়েছিল জাতির পিতার হত্যা দিবসে কেক কেটে জন্মদিনের উৎসব পালন করার? এখনও পাইনি কারাই বা তাঁর উপদেষ্টা সে প্রশ্নের জবাব। বাংলাদেশ এই কোন রাজনীতি চলছে? 

ওবায়দুল কাদের বলেন, মানবিক কারণে খালেদা জিয়াকে মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা,বিএনপির আন্দোলনে নয়।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World