চট্টগ্রামে কেইপিজেড এ হেলা ক্লোথিং ফ্যাক্টরির শ্রমিকরা রাস্তায় বেতন না পেয়ে

চট্টগ্রামে কেইপিজেড,চট্টগ্রামে কেইপিজেড হেলা ক্লোথিং ফ্যাক্টরি,চট্টগ্রাম প্রেস ক্লাব,আনসার,ইন্ডাস্ট্রিয়াল পুলিশ,চট্টগ্রাম নিউজ,ctg news, ctg news24,bd news Chattogram, ctg breaking news,

প্রতিবেদকঃ বন্দর থানা প্রতিনিধি( জুয়েল গাজী)

চট্টগ্রামে কেইপিজেড এ হেলা ক্লোথিং ফ্যাক্টরির শ্রমিকরা রাস্তায় নামেন। ও  আজ রোজ শনিবার ৩/৬/২০২১ তারিখে তারা বকেয়া বেতনের দাবিতে  চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এবং কে  ই পি জেটের  গেটের সামনে রাস্তায় গত ১০ দিন ধরে হাজার শ্রমিকেরা মানববন্ধন  করে আসছে। তাদের গত তিন মাসের  বেতন না দেওয়া। 

শ্রমিকদের দাবি, কয়েক দফা সময় দেওয়ার পর  ও বেতন পরিশোধের নির্ধারিত দিন। এই দিনে শুধু পে স্লিপ দিলেও বেতনের টাকা না দিয়েই ম্যানেজমেন্ট ফ্যাক্টরি থেকে পালিয়ে যায়। 

আর তখনই শ্রমিকদের মধ্যে অসন্তোষ দেখা দেয়। বকেয়া বেতনের দাবিতে বেপজা গেইট বন্ধ করে আন্দোলন করেন শ্রমিকরা। 

এসময়, বেপজার ভিতরে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি শান্ত রাখতে বেপজা কতৃপক্ষ মোতায়েন করেন অতিরিক্ত আনসার ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশ।

ভুক্তভুগী  শ্রমিকরা জানায়, তিন মাস ধরে বেতন বন্ধ। বাড়ীওয়ালার ঘর ভাড়া দিতে পারিনাই, খেয়ে না খেয়ে দিন যাচ্ছে আমাদের। এই সীমাহীন কষ্টে দেখার মত কেউ নেই। আজকে আমরা বাধ্য হয়ে রাস্তায় নেমেছি। আমরা আমাদের পাওনা বুঝিয় চাই। 

এসময়, বেপজার ভিতরে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি শান্ত রাখতে বেপজা কতৃপক্ষ মোতায়েন করেন অতিরিক্ত আনসার ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.