ঈদগাঁও উপজেলা পুজা উদযাপন পরিষদের সম্মেলনে সভাপতি প্রার্থী চন্ডী এগিয়ে

ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

বহু প্রতিক্ষিত ঈদগাঁও উপজেলা পুজা উদযাপন পরিষদের সম্মেলনে মাঠে রয়েছেন চন্ডী আচার্য্য সহ আরো কয়জন।

প্রাপ্ত তথ্য মতে, নবগঠিত ঈদগাঁও উপজেলা পুজা উদযাপন পরিষদের সম্মেলন ১৭ সেপ্টম্বর ব্রাক্ষ মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনে কাউন্সিলরদের সাথে কৌশল বিনিময় অব্যহত রেখে চলছে সভাপতি পদের প্রার্থীরা। 

জানা যায়, ঈদগাঁও উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রার্থী চন্ডী আচার্য্যে তৃনমৃল থেকে সাহসিকতার সাথে বেড়ে উঠা একটি নাম।

তিনি দু:সময়ের রাজপথের অতন্ত্র প্রহরী, তৎকা লীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সফল ছাত্রনেতা,বর্তমানে ইসলামাবাদ ইউনিয়ন ৭নং ওয়ার্ড় আ’লীগ সাধারন সম্পাদক ও হিন্দু-বৌদ্ব-খ্রীস্টান ঐক্য পরিষদ জেলা সাংগ ঠনিক সম্পাদকের দায়িত্ব রয়েছেন।  

এবারের সম্মেলনে সৎ,যোগ্য,ত্যাগী,পরীক্ষিত ও তারুন্যের অহংকার চন্ডী আচার্য্যের বিকল্প নেই বলে অভিমত শুভাকাংখী মহলের। তিনি বর্তমান নিবার্চনী মাঠে এগিয়ে রয়েছেন

চন্ডীর সাথে কথা হলে তিনি জানান, সনাতনী সম্প্রদায় অবহেলিত ও নির্যাতিত। সনাতনী সমা জের কাজ করার লক্ষে সভাপতি পদে প্রার্থীতা ঘোষনা করছি। জয়ের ব্যাপারে তিনিই শতভাগ আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published.