জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো বাদ্রার্স ক্লাবের ফাইনাল ফুটবল ম্যাচ

বাদ্রার্স ক্লাবের ফাইনাল ফুটবল ম্যাচ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,জাতীয় সংগীত,আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক,কর্ণফুলী ক্রীড়া পরিষদ, পোমরা ইউনিয়ন আওয়ামীলীগ,cricket news,cricket news24,cricket news Live,bd cricket news,

প্রতিবেদকঃ নেজাম উদ্দিন (চট্টগ্রাম  রাঙ্গুনিয়া প্রতিনিধি)

৪ই মার্চ বিকেল তিনটায় রাঙ্গুনিয়া ৬ নং পোমরা ইউনিয়ন ২নং ওয়ার্ডে মরহুম বদিউর রহমান তালুকদার স্মৃতির স্মরণাতীত ছাইনী পাড়া বাদ্রার্স ক্লাবের উদ্যোগে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ফুটবল ফাইনাল টুর্নামেন্ট সমাপ্ত হল। শুরতে জাতীয় সংগীতের উপর মধ্যে দিয়ে আনুষ্ঠিকতা লাভ করেন।

উক্ত ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া শেখ রাসেল ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব আলহাজ্ব এমরুল করিম রাশেদ। 

উদ্ভোধক হিসাবে ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ কর্ণফুলী ক্রীড়া পরিষদের আহব্বায়ক পোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আহমদ আলী নঈমী, সভাপতি হিসাবে বিশিষ্ট তরুণ সমাজ সেবক সৌদি প্রবাসী জনাব আলহাজ্ব ইয়াকুব আলী , সহ – সভাপতি ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আহমেদ কবির মেম্বার, বিশেষ অতিথি হিসাবে ছিল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জনাব আবু জাফর তালুকদারন,তরুণ সমাজ সেবক এডভোকেট দিদারুল আলম।

 শেখ রাসেল ফুটবল একাডেমির কোর্স পরিচালক জনাব আবদুস সবুর, রাঙ্গুনিয়া উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক মানিক কান্তি দাশ, সমাজ সেবক বদিউল আলম, আব্দুল জলিল, আব্দুল আজিজ আব্দুর রহমান, ডাঃ রুবেল, জামাল উদ্দিন, মাওলানা নাছের। ধারাভাষ্যকারে ছিল ইব্রাহীম খলিল , উক্ত ফাইনাল ম্যাচে রেফারি দায়িত্ব পালন করেন মোঃ আরজু, ইসমাইল, রিদোয়ান। 

শুভেচ্ছা বত্তব্য রাখেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের সাবেক সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন 

এই সময় উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি বত্তব্যকালে বলেন- রাঙ্গুনিয়াকে আর্দশ হিসাবে গড়ে তুলতে উন্নয়নের পাশাপাশি খেলাধুলা তারুণ্যে নির্ভর বিভিন্ন অলিম্পিক স্পোর্টস আয়োজনে পুলকিত করে তুলছে। মাদকমুত্ত, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে বিভিন্ন টুর্নামেন্ট সহায়তা পালন করবে। নিজের মন, শরীর সুস্থ রাখতে তাই আজকের স্লোগান একটাই খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল।

উক্ত ফাইনাল ম্যাচে পোমরা মহতি পাড়া ফুটবল একাদশকে ২-০ গোলে পরাজিত করে বিজয়ী হিসাবে চ্যাম্পিয়ন লাভ করে পোমরা গিরিজ ফকির বাড়ী ফুটবল একাদশ।ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় গিরিজ ফকির বাড়ী ফুটবল একাদশের খেলোয়াড় মো: ছোটন সেরা গোলকিপার হিসাবে পুরষ্কার লাভ করে খেলোয়াড় মোঃ সবুজ এবং সেরা খেলোয়াড় হিসাবে পুরষ্কার অর্জন করে মোঃ সায়েম।এই ছাড়া উক্ত ফুটবলে ম্যাচে সার্বিক সহযোগিতা করেন এলাকাবাসী ও প্রবাসীবৃন্দগন।

Leave a Reply

Your email address will not be published.