ঈদগাঁওতে এসএসসি ও দাখিল ৯৭ ব্যাচের প্রীতি সম্মিলন সম্পন্ন

এম আবু হেনা সাগর,ঈদগাঁও প্রতিনিধি

বাঁধন এখনো প্রাণে প্রাণে’ শ্লোগানে এসএসসি/দাখিল “৯৭” ব্যাচ ঈদগাঁও উপজেলা প্রীতি সম্মিলন অনুষ্ঠান জমকালো পরিসরে সম্পন্ন হয়েছে।

২৫ ডিসেম্বর (শনিবার) ঐতিহ্যবাহী ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে দিনব্যাপী বনাঢ্য আয়োজনে এ পূর্ণমিলনী উৎসব চলে। মাঠ সাজানো হয়ে ভিন্ন পরিসরে। সকালে বেলুন উত্তোলনে মধ্য দিয়ে সম্মিলনের শুভ সুচনা ঘটে। বাদ্য যন্ত্রসহ কারে র্যালী নিয়ে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়।  

কর্মসূচীর মধ্যে ছিল- প্রয়াত শিক্ষক ও বন্ধুদের স্মরণে স্থানীয় হেফজ খানায় খতমে কুরআন দোয়া ও মোনাজাত, মন্দিরে হিন্দু ধর্ম মতে আচার, অভ্যর্থনা, উপহার সামগ্রী ও উদ্বোধন, পতাকা উত্তোলন জাতীয় সংগীত শপথবাক্য ও অতিথিদের আসন গ্রহণ। দুপুর ১২টায় সতীর্থদের উন্মুক্ত আলোচনা ও মতবিনিময়। মধ্যাহ্নভোজ বেলা ২টায়। বিকালে কবিতা ও গানের আড্ডার ফাঁকে ফাঁকে রাইফেল ড্র। সন্ধ্যায়  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। দীর্ঘদিন পর বন্ধুদের কাছে পেয়ে খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন ব্যাচের শিক্ষার্থীরা। 

উক্ত সম্মিলনে অংশ নেন, ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবদুল হালিম, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী হুমু। 

৯৭ ব্যাচের পক্ষে উপস্থিত ছিলেন, উদযাপন কমিটির আহবায়ক ইমরানুল হক চৌধুরী, রমজানুল আলম, শিক্ষক  নুরুল ইসলাম, বিকাশ কান্তি দে, শামসুল আলম, আবছার কামাল সোহেল, প্রবাসী মাহমুদুল হক, ব্যবসায়ী ওমর ফারুক সহ এসএসসি ও দাখিল ৯৭ ব্যাচের ঈদগাঁও উপজেলার প্রায় দুই শতাধিক শিক্ষার্থীরা অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published.