সমালোচিত তরুণ গায়ক মঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে জর্জ কোর্টে মামলা

ঢাকা জর্জ কোর্ট,ডিজিটাল নিরাপত্তা আইন,হাতিরঝিল থানা,bd news,bd news24,bd breaking news,ctg news,ctg news24, Chattogram news,

দেশের জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু ঢাকা জর্জ কোর্টে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সমালোচিত তরুণ গায়ক মঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে।৩১ মে (সোমবার) এই মামলা করেন ইথুন বাবু নিজেই বাদী হয়ে এবং জানা যায় আগামী বৃহস্পতিবার এর শুনানি হবে। 

বেশ কিছু দিন ধরে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীকে নিজের ফেসবুক পেজ নোবেল ম্যান থেকে মানহানিকর স্ট্যাটাস দেন তিনি।সে সময় এই গায়ক ইথুন বাবুকে চোর বলে আখ্যায়িত করেন এক স্ট্যাটাসে।হাতিরঝিল থানায় জিডি করেন ইথুন বাবু অন্যের গান নিজের নামে চালায় দিসে তারই ফলশ্রুতিতে। এই মামলা জিডি করেন গত ২৩ মে।

এই সময় তিনি বলেছিলেন, প্রস্তুতি নিচ্ছেন ডিজিটাল নিরাপত্ত আইনে মামলার নোবেলের বিরুদ্ধে। ইথুন বাবু বলেন,নোবেল আমাকে সেই কথা টাই বলেছে যে কথা আমার দীর্ঘ সংগীত ক্যারিয়ারে যে কথা কেউ কোনদিন বলতে পারেনি। আমি নাকি চোর? আমারএমবিএ করছে আর মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়েছে। 

তিনি বলেন,আমার অসংখ্য বন্ধু-শুভাকাঙক্ষী আছে সারা দেশে সংগীতের বাইরে ও সংগীতে। আমার সম্মানহানি হয়েছে সবার কাছে নোবেলের স্ট্যাটাসের কারণে। এর জন্য আমি আইনের আশ্রয় নিয়েছি এর সুষ্ঠু বিচার পেতে।এবার জজ কোর্টে মামলাটি করেছি থানায় জিডি করার পর।

ইথুন বাবু আরও বলেন, মাস্তান হতে পারে না একজন শিল্পী। কখনও এমন হয় না একজন শিল্পীর মনোভাব। নোবেল নিজেই ক্যাডার বলে আখ্যায়িত করছে তাঁকে শিল্পী বলে নয়। আতংক ছড়াচ্ছে সবার মাঝে তার ভয়েস মেসেজটি।কোনোভাবেই মেনে নেওয়া যায় না আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করবে এবং সে তুলে নিয়ে যাবে সাংবাদিকদের। 

Leave a Reply

Your email address will not be published.