তানজিন তিশাকে দেখা যাবে কাজের বুয়া অভিনয়ে এনটিভির পর্দায়

হাউস নং ৯৬ নাটক,তানজিন তিশা,এনটিভি,bangla natok,bangla natok 2021, বাংলা নাটক,বাংলা নাটক ২০২১,

দর্শকপ্রিয়তা পেয়েছেন তানজিন তিশা এবং দীর্ঘ ক্যারিয়ারে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি।এবারই প্রথম অভিনয় করতে দেখা যাবে তাঁকে কাজের বুয়ার অভিনয়ে। 

দর্শককে অপেক্ষা করতে হবে না সেই অভিনয় দেখতে আর বেশি দিন।জনপ্রিয় এই অভিনেত্রী কাজের বুয়া হিসেবে যুক্ত হচ্ছেন এনটিভির জনপ্রিয় ‘হাউস নং ৯৬’ ধারাবাহিক নাটকে আগামী সপ্তাহে।

এই তথ্য নিশ্চিত করেন নির্মাতা মাহমুদুর রহমান হিমি।তিনি বলেন,তানজিন তিশার নিজের আইডিয়াটা কাজের বুয়া হওয়ার।সেটার মধ্যে দিয়ে এই নাটক নির্মিত হয়েছে। খুবই সুন্দর অভিনয় করেছে সে।আগামী সপ্তাহে নতুন এই কাজের বুয়াকে দেখে দারুণ মজা পাবে বলে আশা করছি।

নির্মাতা আরও বলেন,ছোট পর্দার সব তারকা অভিনয় করবেন ধারাবাহিকভাবে আমাদের এই নাটকে।চমক নিয়ে আসছি আমরা প্রতি সপ্তাহেই দেখার জন্য অপেক্ষায় থাকুন।

মাহমুদুর রহমান হিমি পরিচালনা ও নাটকটির গল্পভাবনা কাজ করেছেন(ইব্রাহিম চৌধুরী আকিবের চিত্রনাট্য রচনায়)।নাটকটি প্রচারিত হবে এনটিভিতে রাত ৯টা ৪০ মিনিটে প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার।

ধারাবাহিকটিতে অভিনয় করছেন সাজ্জাদ হাসান রাজ,আল মামুন,তানিয়া বৃষ্টি,হারুন রশীদ,কচি খন্দকার,সৈয়দ জামান শাওন,মাশরুর ইনান, রকি খান,আফরিন শেখ রাইসা,মিলি বাশার,রুকাইয়া জাহান চমক ও মনিরা আক্তার মিঠু।

Leave a Reply

Your email address will not be published.