দুই কিশোর নিহত,কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায়

দুই কিশোর নিহত,কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায়

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ট্রাক্টরের আরোহী দুই কিশোর নিহত হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে কচুয়া উপজেলার শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরেরা হচ্ছে কচুয়া সদর ইউনিয়নের বুধুন্ডা গ্রামের সেলিম মিয়ার ছেলে সজীব হোসেন (১৮) এবং সাচার ইউনিয়নের গোপিরদিঘীরপাড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আতিকুর রহমান (১৪)। তারা পরস্পরের খালাতো ভাই।

কচুয়া থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক বলেন, চার কিশোর জমি চাষ করে ট্রাক্টরে করে বাড়িতে ফিরছিল। এ সময় শিমুলতলী এলাকায় ঢাকা থেকে কচুয়াগামী বিআরটিসির একটি বাস পেছন থেকে ট্রাক্টরটিকে ধাক্কা দেয়। এতে চার কিশোরসহ ট্রাক্টরটি পাশের খালে পড়ে গেলে ঘটনাস্থলেই আতিক ও সজীবের মৃত্যু হয়।

চালকের আসনে ছিল মেহেদী হাসান এবং সঙ্গে ছিল ট্রাক্টরের মালিকের ছেলে ফুল মিয়া। তারা দুজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করেছেন।
চার কিশোর জমি চাষ করে ট্রাক্টরে করে বাড়িতে ফিরছিল। এ সময় শিমুলতলী এলাকায় ঢাকা থেকে কচুয়াগামী বিআরটিসির একটি বাস পেছন থেকে ট্রাক্টরটিকে ধাক্কা দেয়।

সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন বলেন, ‘নিহত সজীব ও আতিকের বাড়িতে মাতম চলছে। কচুয়া-সাচার-গৌরীপুর সড়কটি খুবই সরু ও ঝুঁকিপূর্ণ। এ কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে। এ সড়ক বিআরটিসি বাস চলাচলের যোগ্য নয়। আমরা সড়কটি দ্রুত চার লেন করার দাবি করছি।’

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, বাসটি দ্রুত চলে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এর আগে গত ২৫ নভেম্বর চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজশিক্ষার্থী নিহত হন। আহত হন দুজন। উপজেলার কড়ুইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *