ঈদগড়-ঈদগাঁও সড়কে পানেরছড়া পয়েন্টটি সং কুচিত, যান চলাচল ঝুঁকিতে

দূর্ঘটনা,পাহাড়ী ইউনিয়ন ঈদগড়,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati, Ctg newspaper, Ctg news epaper, BD news, Ctg times, Ctg pratidin, Ctg hat dorpon news, Cplus tv ctg news, Daily Chittagong, Chattagram live news, Banglanews24 chittagong, Alokito ctg, Chittagong news english, CTG Live,

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও প্রতিনিধি

পাহাড়ী ইউনিয়ন ঈদগড় ও ঈদগাঁও সড়কের পানেরছড়া নামক স্থানের সড়কটি সংকুচিত হওয়ায় যানবাহন চলাচল করতে নিয়মিত নানা ভাবে হিমশিম খাচ্ছে। রাতের আঁধারে চালকরা গাড়ী চালাতে গিয়ে দূর্ঘটনার আশংকাও প্রকাশ করেন। 

জানা যায়, বিগত বর্ষা মৌসুমে পাহাড়ি ঢল নেমে আসা ঐ জায়গাটি দেবে কি পার্শ্ববর্তী নদীর সাথে একাকার হয়ে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ঐসময় স্থানীয় সাংসাদের নির্দেশে ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ তড়িৎ ব্যবস্থা নিয়ে কোনরকম যানবাহন চলাচলের অস্থায়ী পুনঃ সংযোগ স্থাপন করা হয়। এরপর থেকে এখনো  স্থায়ী কোন সংস্কার ব্যবস্থা না নেওয়ার বর্তমানে সংকুচিত,ঝুঁকিপূর্ণ ও নিরাপত্তাহীনতা হয়ে পড়ে। একদিকে রাস্তা সংকুচিত ও অপরদিকে অপরাদ অপকর্ম সংগঠিত হয় এ পয়েন্টে।

উল্লেখিত জায়গা দিয়ে কোনরকম যানবাহন পারাপার হচ্ছে। রাস্তাটি সরকারের উচ্চ পর্যায়ে কর্তৃপক্ষ তড়িৎ সরেজমিনে পরিদর্শন পূর্বক সংস্কারের উদ্যোগ নেওয়া এই মুহূর্তে জরুরী বলে সচেতন মহলের অভিমত। প্রতিদিন সড়ক দিয়ে ২ থেকে ৩ শতাধিক বিভিন্ন পণ্যবাহী এবং যাত্রীবাহী গাড়ি চলাচল করে থাকে। তারপরও কতৃপক্ষ স্থায়ী সংস্কারের পাশাপাশি সম্প্রসারণ ব্যবস্থা না নেওয়ার ব্যস্তবহুল সড়কে চলাচলরত এতদঞ্চলের জনগণ দুঃখ প্রকাশ করেন।

যাত্রী সাধারন এ বিষয়ে তড়িৎ পদক্ষেপ গ্রহনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *