পর্যটন মন্ত্রণালয় সংশ্লিষ্ট সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন কানিজ ফাতেমা এম.পি

bd news,ctg news, Chattogram news,bd news24, ctg news24, bd breaking news,কক্সবাজার,cox'bazer, cox'bazer news,পর্যটন মন্ত্রণালয়,কানিজ ফাতেমা এম.পি,কক্সবাজার,প্রধানমন্ত্রী শেখ হাসিনা,মাননীয় স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী,মাননীয় স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী,

স্টাফ রিপোটার(ঈদগাঁও প্রতিনিধি)

বেসামরিক বিমান চলাচল, পর্যটন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কক্সবাজার জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কানিজ ফাতেমা আহমদ মোস্তাক।

১৪ জুন জাতীয় সংসদে এই কমিটি অনুমোদিত হয়। বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,জাতীয় সংসদ মাননীয় স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া ও পর্যটনমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। এছাড়া গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে কক্সবাজার জেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন। 

তিনি প্রতিক্রিয়ায় বলেন, দক্ষিণ এশিয়ার বৃহত্তম পর্যটন নগরী কক্সবাজার। এই মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সংসদীয় স্থায়ী কমিটিতে কানিজ ফাতেমা আহমদ মোস্তাক এমপিকে সদস্য হিসেবে মনোনীত করায় কার্যক্রম আরও ত্বরান্বিত হবে। এই পর্যটন নগরীকে আধুনিক ভাবে সাজাতে কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *