খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পানিতে ডুবে সাড়ে তিন বছরের শিশুর মৃত্যু

পার্বত্য জেলা খাগড়াছড়ি,মাটিরাঙ্গা উপজেলা,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,

মোহাম্মদ কেফায়েত উল্লাহ,  খাগড়াছড়ি প্রতিনিধি

পার্বত্য জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার গোমতী এলাকায় পানিতে ডুবে তানভীর হোসেন নামে সাড়ে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে  উপজেলার  গোমতী বাজারের পাশে স্থানীয় গোমতী নদীতে এ ঘটনা ঘটে। 

 জানা যায়, স্থানীয় আবুল খায়েরের ছোট্ট শিশু তানভীর পাশের একটি জমি থেকে মায়ের সাথে ছাগল আনতে যায়। ছাগল নিয়ে তার মা ব্যস্ত হয়ে পড়ে। এসময় ক্ষণিকের জন্য শিশু তানভীর মায়ের চোখের আড়াল হয়ে যায়। একটু পরেই সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির সামনে নদীর পানিতে তানভীরকে ভাসতে দেখতে পায় তার মা। এসময় মায়ের চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যায়। ডাক্তারের কাছে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে বলে  জানান সংশ্লিষ্ট চিকিৎসক। 

মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মদ আলী জানান, ঘটনা অবগত হয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Leave a Reply

Your email address will not be published.