চট্টগ্রাম কক্সবাজার চকরিয়ায় এক যুবক আটক,প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি কারণে

চট্টগ্রাম কক্সবাজার,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,ফেসবুক লাইভ,বঙ্গবন্ধু,ছাত্রলীগ,আওয়ামীলীগ,চকরিয়া থানা,

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিমূলক ভিডিও এবং ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু  সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য রাখার কারণ এক যুবককে আটক করেছে পুলিশ কক্সবাজার চকরিয়ায়। 

গত রোববার ৪ এপ্রিল দুপুরে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায় আটককৃত যুবকের নাম নুরুল আজাদ (২৬) এবং এনামুল হকের ছেলে।চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রাজধানী পাড়া পুকপুকুরিয়া এলাকার।আটকের পর তাকে কারাগারে পাঠানোর হয় আদালতের মাধ্যমে। 

এই লাইভ প্রচার করা হয় তাঁর ফেসবুকে রাত সোয়া ১০টার দিকে শনিবার (৩ এপ্রিল)।যখন সবার নজরে আসে তখন এলাকায় তোলপাড় শুরু হয়। এর পরে তাঁর এলাকার ফারুক হোসাইন নামে এক যুবক বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেন।

এই বিষয়ে আরো জানা যায়,আসামী নুরুল আজাদ (সিকদারুল ইসলাম সাগর) নামের একটি আইডি নিয়ে ফেসবুক লাইভে এসে আওয়ামীলীগ থেকে শুরু করে ছাত্রলীগ,কুত্তালীগ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগক বলে নোংরা ভাষা দিয়ে গালিগালাজ করে।আরো বলে সে,তোর জীবন শেষ হাসিনা,তোকে সেইভাবে মারা হইবে যে ভাবে তুর বাবাকে মারা হয়েছে। 

এই বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন,নুরুল আজাদকে আটক করা হয়েছে প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু,ছাত্রলীগ,যুবলীগ সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য করার কারণে ফেসবুক লাইভে এসে।এছাড়া এতিমধ্যে আসামী নুরুল আজাদকে কারাগারে পাঠানোর হয়েছে আদালতের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.