চৌফলদন্ডীতে নৌকা মনোনীত প্রার্থী মুজিবের বিকল্প নেই

কক্সবাজার,বঙ্গবন্ধু,আওয়ামী লীগ,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,

স্টাফ রিপোটার,ঈদগাওপ্রতিনিধি

কক্সবাজার সদরের চৌফলদন্ডী  ইউনিয়ন পরিষদ নিবার্চনে নৌকা মনোনীত প্রার্থী তরুন প্রজন্মের জনপ্রিয় নেতা মুজিবের বিকল্প নেই। তিনি প্রচারনায় অনেকটা এগিয়ে রয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,উন্নয়নের রুপকার, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী পরিবারের সন্তান হচ্ছেন মুজিবুর রহমান। তিনি তৃনমূল থেকে বেড়ে উঠা এক নেতা।

সৎ,যোগ্য,সততা ও নৈতিকতার রাজনীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। মুজিব দীর্ঘদিনের পরিক্ষিত, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সকলের সুপরিচিত।

আগামী ১১ নভেম্বর ১নং চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদের নিবার্চনকে ঘিরে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান প্রচার প্রচারনায় অন্য প্রার্থীর চেয়ে অনেকটা এগিয়ে রয়েছেন। ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড়ে তাঁর বিচরন অব্যাহত রয়েছে। নৌকাকে বিজয়ী করতে ব্যাপক প্রচারনায় মাঠে নেমেছেন তিনি সহ তাঁর আত্বীয় স্বজনরা।  

এছাড়াও নৌকা মনোনীত প্রার্থী আস্থা ও বিশ্বাসের প্রতীক আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান চৌফলদন্ডীর ইউনিয়নের প্রত্যান্ত পাড়া মহল্লায় বা হাট বাজারে ভোটারদের সাথে কুশল বিনিময় করে যাচ্ছেন। নর-নারী, তরুন-বৃদ্ধসহ নানা শ্রেনী পেশার ভোটার সমাজের কাছে বেশ গ্রহন যোগ্যতাও অর্জন করেছেন

Leave a Reply

Your email address will not be published.