সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বর্ণাঢ্য আয়োজনে শুভ উদ্বোধন

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ,বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ ছাত্রলীগ,সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ,চট্টগ্রাম আট আসনের সংসদ সদস্য,

দীর্গ প্রতিক্ষার অবসান গঠিয়ে গত ০৫ ফেব্রুয়ারী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের  উদ্যেগে অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় শুভ উদ্বোধন 

অনুষ্ঠান। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি। তিনি বলেন আমাদের মাঝে কোন ভেদাভেদ নেই। আমরা সকলেই এক এবং একত্রিত।সাতকানিয়া আওয়ামী পরিবার সব সময় দলের মনোনীত  প্রার্থীকে সম্মান করেছি এবং নৌকার বিজয় নিশ্চিত করেছি।

তিনি আরো বলেন,আমি জীবিত থাকা অবস্থায় সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় নিজ অর্থ দিয়ে জায়গা কিনে নির্মাণ করব,ইনশাআল্লাহ।আমি উপজেলা আওয়ামী লীগ পরিবার এর জন্য কিছু করে যাব।

উক্ত অনুষ্টানের সঞ্চলনা করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা জনাব কুতুব উদ্দিন চৌধুরী

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম ০৮ আসনের মাননীয় সংসদ সদস্য এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেন উদ্দিন আহমেদ এমপি।

তিনি সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন,তার মধ্যে বেশ উল্লেখ যোগ্য দিক  হলো বর্তমানে দলের অনুপ্রবেশ কারীদের নিয়ে,তিনি  বলেন এখন আমাদের দলে ৫০% হাইব্রিড রয়েছে সেটা আমি মানি,  আওয়ামী লীগের দরজা সব সময় সবার জন্য খোলা।তবে দলের নেতৃত্ব দানকারী বাছাইয়ে সতর্ক থাকতে হবে,বিশ্বস্ত মানুষকে দিতে হবে যারা দলের প্রতি নিবেদিত।তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভূলে সকলকে দলের কার্যক্রমে জন্য এগিয়ে আসতে। 

পরিশেষে বলেন,কার্যালয় নিয়ে পরবর্তী সময়ে তিনি সরকার থেকে অনুধানের মাধ্যমে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যলয়কে নিজস্ব স্থানে নির্মান করতে সাহায্য করবেন।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

 তিনি বলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের এটি একটি আশ্রয় স্থল।

তিনি উপজেলা আওয়ামী লীগকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন,এটি হওয়ায় আমি অনেক খুশি হলাম,ভবিষ্যতে আরো সুসংগঠিত করার আহবান জানান সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগকে।

পরিশেষ তিনি,ধন্যবাদ জানান সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সফল সভাপতি এম এ মোতালেব সিআইপি ও সফল সাধারণ সম্পাদক জনাব কুতুবউদ্দিন চৌধুরীকে।

বাংলাদেশ আওয়ামী লীগ সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মোঃ শাহজাহান বক্তব্য উপস্থাপনের সময় বলেন,এই কার্যালয় নির্মাণ করতে অনেক মানুষ টাকা পয়সা দিয়ে সাহায্য করছে। বিশেষ করে যাদের গুণ শোধ করার মত না তারা হলেন,সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সম্মানিত সভাপতি এম  এ মোতালেব সিআইপি এবং সকলের নয়নের মনি জননেতা জনাব কুতুবউদ্দিন চৌধুরী। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য  রাখেন বাংলাদেশ ছাত্রলীগ সাতকানিয়া উপজেলা শাখার সম্মানিত সফল সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন চৌধুরী তুহিন।তিনি বক্তব্যে বলেন বিভিন্ন বামপন্থী  সংগঠন বাংলাদেশর উন্নতি রুখে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বর্তমানে তারা হাত মিলিয়েছে আল-জাজিরার সাথে।এদের সকলের বিরুদ্ধে লড়াই করে এগিয়ে যাওয়ার যৌথ ভাবে আহবান জানান তিনি।

এছাড়া  বক্তব্য রাখেন সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুক ইমু ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অন্য সকল নেতৃবৃন্দ সহ ছাত্রীলীগ, যুবলীগ, কৃষক লীগ সহ অন্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা

Leave a Reply

Your email address will not be published.