Monday, August 30, 2021
Homeবৃহত্তর চট্টগ্রামকক্সবাজারবিএমএসএফ ঈদগাঁও (কোড-১৫৯) শাখার ১১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন

বিএমএসএফ ঈদগাঁও (কোড-১৫৯) শাখার ১১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএস এফ),ঈদগাঁও থানা শাখা ( কোড ১৫৯) আহ্বায়ক কমিটিতে দৈনিক রূপালী সৈকতের সাংবাদিক শেফাইল উদ্দিনকে আহ্বায়ক, দৈনিক কক্সবাজার প্রতিদিনের সাংবাদিক এম আবু হেনা সাগরকে সদস্য সচিব করে ১১ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন পূর্বক অনুমোদন দেওয়া হয়।

কক্সবাজার জেলা বিএমএসএফের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ স্বাক্ষরিত এই তথ্য জানা যায়। অনুমোদিত আহ্বায়ক কমিটির মেয়াদ কাল এক মাস। আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে ঈদগাঁওর কর্তব্যরত পেশাদার সাংবাদিকদের সুসংগঠিত করে মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঘোষিত অনলাইনের মাধ্যমে সদস্য ফরম পূরন করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বিএমএসএফের জেলা শাখা সভাপতি ফজলুল কাদের চৌধুরী নির্দেশ দিয়েছেন বলেও জানিয়েছেন।

অনুমোদিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসাবে দায়িত্ব প্রাপ্তরা হলেন যথাক্রমে, দৈনিক দৈনন্দিনের এম শফিউল আলম আজাদ ও দৈনিক কক্সবাজার বার্তার মিজবাহ উদ্দীনকে।

আহ্বায়ক কমিটি সদস্য হিসেবে যথাক্রমে, নাছির উদ্দিন পিন্টু,মোজাম্মেল হক,আশফাক উদ্দিন আরফাত,মফিজুল ইসলাম মফি,সায়মন সরওয়ার কায়েম,কাউছার উদ্দিন শরীফ ও গিয়াস উদ্দিন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments