অবৈধ সেগুন কাঠ আটক করেছে সেনাসদস্যরা

খাগড়াছড়ি পার্বত্য জেলা,মাটিরাঙ্গা,বাংলাদেশ সেনাবাহিনী,সেনাসদস্য,ctg news,Chattogram newes,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,

মোহাম্মদ কেফায়েত উল্লাহখাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা জোনের সেনাসদস্যরা পৌরসভার রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাকসহ অবৈধ সেগুন কাঠ ও সংশ্লিষ্ট কাঠ পাচারকারীকে আটক করেছে । বুধবার (১৮ আগস্ট) দুপুরের দিকে খাগড়াছড়ি থেকে আসা অবৈধ সেগুন কাঠ বহনকারি একটি ট্রাক বাংলাদেশ সেনাবাহিনীর ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাটিরাঙ্গা জোন সদর অতিক্রম করার সময় দায়িত্বরত সেনাসদস্যরা ট্রাকটিকে থামার সংকেত দেয়।

 কিন্তু চালক সেনাসদস্যদের সংকেত উপেক্ষা করে বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে জোন সদরের আরপি গেট অতিক্রম করে চলে যায়। জোন সদরের গেটে অবস্থানরত একটি পেট্রোল দল ট্রাকটির পিছু ধাওয়া করে এক কিলোমিটার দূরের রসুলপুর এলাকা হতে উক্ত ট্রাকসহ জহুরুল ইসলাম (৪৪) নামক এক কাঠ পাচারকারীকে আটক করে।

তৎক্ষনাৎ মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জের কর্মকর্তারা ঘটনাস্থলে এসে কাঠসহ ট্রাকটি জব্দ করে। আটককৃত কাঠের পরিমাণ প্রায় ১৯৪.৮৭ সিএফটি ; যার বর্তমান বাজার মূল্য প্রায় ৩ লাখ টাকা হতে পারে বলে জানায় মাটিরাঙ্গা ফরেস্ট অফিসের একটি সূত্র।

সেনাবাহিনীর মাটিরাঙ্গা জোনের পক্ষ থেকে উপস্থিত সংবাদ কর্মীদের জানানো হয়, রাজস্ব ফাঁকি দেয়া এ ধরনের অবৈধ কাঠ পাচারের বিরুদ্ধে  অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.