১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ সেনাবাহিনী,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,অফিসার ইনচার্জ,

মোহাম্মদ কেফায়েত উল্লাহ খাগড়াছড়ি প্রতিনিধি

বাংলাদেশ সেনাবাহিনীর ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে যথাযোগ্য মর্যাদা ও আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে। রবিবার (২৪ অক্টোবর) প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ.এস.এম রিদোয়ানুর রহমান।

৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে পুরো জোন সদরে ছিলো সাজ সাজ রব। দুপুর সাড়ে বারোটা থেকে আমন্ত্রিত অতিথিরা একে একে উপস্থিত হয়ে জোন অধিনায়ক লে. কর্নেল ওয়ালিদ মোহাম্মদ সাইফুল্লাহর হাতে ফুলের তোড়া ও উপহার দিয়ে শুভেচ্ছা জানান। 

প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল এ.এস.এম রিদোয়ানুর রহমান তাঁর বক্তব্যে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর বিগত দিনের অর্জনসমূহের পাশাপাশি আগামী দিনগুলোতে তার ধারাবাহিকতা রক্ষার জন্য রেজিমেন্ট সদস্যদের প্রতি আহবান জানান। 

পরে আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি এ.এস.এম রিদোয়ানুর রহমান।

জোন অধিনায়ক লে. কর্নেল ওয়ালিদ মোহাম্মদ সাইফুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে 

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,লক্ষ্মীছড়ি,সিন্দুকছড়ি,যামিনীপাড়া জোন অধিনায়কসহ মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী সহ সামরিক,বেসামরিক পদস্থ কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। 

Leave a Reply

Your email address will not be published.