ঢাকাSaturday , 24 April 2021

চট্টগ্রাম বাঁশখালীতে নিহত ৪ পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায়

Link Copied!

পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে চট্টগ্রামের বাঁশখালীতে কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের সঙ্গে। বেসরকারি একটি টিভি চ্যানেল সংবাদ প্রকাশ করেছে ৪ জন নিহত হয়েছে বলে এই ঘটনাকে কেন্দ্র করে।এছাড়া প্রায় ২৫ জন আহত হয়েছে। এই ঘটনা ঘটে দুপুর পৌনে ১২টার দিকে ১৭ এপ্রিল শনিবার। আহত বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের ভর্তি করা হয়েছে বাঁশখালী মেডিকেল হাসপাতালে। 

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন,উত্তেজনা দেখা দেয় শ্রমিকদের মধ্যে গত শুক্রবার থেকে বেতন ভাতা নিয়ে। এই বিষয় নিয়ে বৈঠকে বসেন শ্রমিক নেতারা প্রশাসনের সঙ্গে। এমন অবস্থায় শ্রমিকদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয় বৈঠক চলার সময় দাবি-দাওয়া আদায় নিয়ে। 

দুই পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায় এক পর্যায় গিয়ে।তবে এই সংঘর্ষ ০৪ জন নিহত হয় পুলিশ গুলি ছুড়লে ঘটনাস্থলেই। আর ২৩ জন আহত হয় তাদের চিকিৎসা দেয়া হচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। 

এছাড়া গত ২০১৬ সালে এপ্রিলে ছয়জন নিহত হয় একই বিদ্যুৎকেন্দ্র নিয়ে স্থানীয় গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষে।আর এই কাজ করছেন  এস আলম গ্রুপ (বাঁশখালী ১৩২০ মেগাওয়াট কয়লাবিদ্যুৎ কেন্দ্র প্রকল্প বাস্তবায়নের কাজ) 

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World