ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক আহত কোরবানির পশু জবাই ও মাংস কাটতে গিয়ে

ব্রাহ্মণবাড়িয়ায়,ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল,কোরবানির পশু জবাই,হাসপাতালের জরুরি বিভাগ,ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল,চিকিৎসা,চট্টগ্রাম নিউজ, ঢাকা নিউজ, ctg news,ctg news24, bd news,bd news24, Chattogram news,Rangamati, cox'bazer,

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক মানুষ আহত হয়েছেন বিভিন্ন স্থানে কোরবানির পশু জবাই ও মাংস কাটতে গিয়ে। এই পরিসংখ্যান জানা গেছে বুধবার (২১ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের রেজিস্ট্রার বই থেকে (সকাল থেকে দুপুর পর্যন্ত)। 

আহতদের অনেকেরই ক্ষতের সৃষ্টি হয়েছে শরীরের বিভিন্ন অংশে হাত-পায়ের আঙ্গুলসহ। চিকিৎসা দেওয়া হচ্ছে তাদের প্রত্যেককে জরুরি বিভাগে। হাসপাতালে ভর্তি করা হয়েছে এর মধ্যে অন্তত ১০ জনকে। চিকিৎসকরা জানিয়েছেন তবে গুরুতর নয় তাদের কারও অবস্থা। 

খোঁজ নিয়ে জানা গেছে,অসংখ্য পশু জবাই করা হয়েছে শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে। এদের সবার পূর্ব অভিজ্ঞতা না থাকায় অনেকের পশু জবাই ও মাংস কাটতে গিয়ে তাদের কারও হাতে কারও পায়ে ছুরির পোঁচ লেগে কেটে যায়। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগে।

আজিজুল ইসলাম নামের একজন বলেন,গরুর মাংস কাটতে সহায়তা করি বাসায় তখন পায়ে লেগে আহত হয়েছে গরুর হাড় কোপাতে গিয়ে চাপাতি পিছলে।হাসপাতালে আহত কামরুল নামের এক ব্যক্তি বলেন,সকালে ছুরি লেগে হাত কেটে যায় কোরবানির গরুর মাংস কাটার সময়। তাই চিকিৎসা জন্য এখানে আসা হয়েছে। 

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. ধীমান দেবনাথ বলেন, ৫০ থেকে ৬০ জন চিকিৎসা নিয়েছেন সকাল থেকে হাসপাতালে। আহত হন  তারা সবাই কোরবানির মাংস কাটতে গিয়ে। থমিক চিকিৎসা দেয়া হয়েছে তাদের সবাইকে এখন।

Leave a Reply

Your email address will not be published.