সিআইডিকে তদন্তের নির্দেশ,নোবেলের বিরুদ্ধে করা মামলাটি

সিআইডি,হাতিরঝিল থানা,মাইনুল আহসান নোবেল,ইথুন বাবু,ctg news,ctg news24, bd news,bd news today,bd Daily info,bd breaking news,Chattogram news,

দেশের বিতর্কিত মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে করা মামলাটির তদন্তের নির্দেশ সিআইডিকে। তার বিরুদ্ধে মামলা করেন গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে।

আজ বুধবার (২ জুন) ইথুন বাবুর নোবেলের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন বাংলাদে সাইবার ট্রাইব্যুনালের  আসসামছ জগলুল হোসেনের আদালতে। সিআইডিকে তদন্তের নির্দেশ দেন মামলাটি গ্রহণ করে। আদালত নির্দেশ দেন আগামী ৬ জুলাই প্রতিবেদনটি দাখিলের। এ তথ্য নিশ্চিত করেন সাংবাদিকদের বাদীপক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ। 

মামলার অভিযোগের ভিত্তিতে জানা যায়,ইথুন বাবুকে,(চোর) বলে নিজের ফেসবুক পেজ (নোবেল ম্যান) থেকে একটি স্ট্যাটাস দেন নোবেল। এছাড়া আরো বলেন,অন্য কারো গান নিজের নামে চালায় দিসে। ইথুন বাবুর আত্মীয়-স্বজন,ভক্তশ্রোতা,নোবেলের এমন স্ট্যাটাস দেখতে পেয়ে তাকে জানায়।

এর তিনি মামলা করতে যান হাতিরঝিল থানায় গত ২ মে।  কিন্তু সাধারণ ডায়েরি (জিডি) গ্রহণ করেন ইথুন বাবুর করা মামলা গ্রহণ না করে থানা কর্তৃপক্ষ। এর তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন আদালতে। এর সাথে আবেদনও করা হয়েছে নোবেলের গ্রেফতারি পরোয়ানা জারি করতে মামলাটির অভিযোগের সঙ্গে পাশাপাশি। 

Leave a Reply

Your email address will not be published.