ঢাকাFriday , 28 May 2021

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড়ের খাদ থেকে মরদেহ উদ্ধার

Link Copied!

মোহাম্মদ কেফায়েত উল্লাহ, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের বাংলাটিলা এলাকায় পাহাড়ের গভীর খাদ থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ মে)  সকাল সাড়ে ৮টার দিকে বেলছড়িস্থ নিজ বাড়ির পাশের পাহাড়ের গভীর খাদ থেকে মো. আবুল বাশার (৩৮) নামের যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ। 

নিহত আবুল বাসার সংশ্লিষ্ট এলাকার এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে। পেশায় কাঠ মিস্ত্রি মো. আবুল বাশার তিন কন্যা ও এক পুত্র সন্তানের জনক বলে জানা যায়। পুলিশ ও স্থানীয়দের সাথে আলাপক্রমে জানা যায়, প্রতিদিনের মতোই কাজ শেষে বৃহস্পতিবার বিকালের দিকে পার্শ্ববর্তী খেদাছড়া বাজারে যায় মো. আবুল বাশার।

 গভীর রাত পর্যন্ত বাড়ি ফিরে না আসায় খোঁজাখুজির এক পর্যায়ে শুক্রবার (২৮ মে) সকালের দিকে বাড়ির পাশে পাহাড়ের খাদে তার মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে সিনিয়র সহকারী পুলিশ সুপার  মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার  মো. খোরশেদ আলম সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনসহ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায়  মামলা দায়েরসহ পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World