Friday, September 24, 2021
Homeবৃহত্তর চট্টগ্রামকক্সবাজারঈদগাঁওকে উপজেলা করায় মাননীয় প্রধানমন্ত্রী কে সদর আ,লীগের অভিনন্দন

ঈদগাঁওকে উপজেলা করায় মাননীয় প্রধানমন্ত্রী কে সদর আ,লীগের অভিনন্দন

স্টাফ রিপোটার,ঈদগাঁও

ঈদগাঁওকে উপজেলা করায় মাননীয় প্রধানমন্ত্রী কে সদর আওয়ামীলীগের অভিনন্দন। 

কক্সবাজার জেলার নবম উপজেলা হিসাবে ‘ঈদগাঁও’কে অনুমোদন দেওয়ায় সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু তালেব ও সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু।

২৬ জুলাই প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার)’র ১১৭ তম সভায় ঈদগাঁওকে উপজেলা অনুমোদন দেওয়া হয়। অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন-বঙ্গবন্ধু কন্যা শত প্রতিকুল তার মাঝে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

করোনা মহামারীতে সারা বিশ্বে বিপর্যয় নেমে এলেও মহান আল্লাহর অশেষ রহমতে দেশরন্ত সফল রাষ্টনায়ক করোনা পরিস্থিতি মোকাবেলা করে আসছেন। শত প্রতিকুলতা মোকাবেলা করে দেশের অর্থনীতির অগ্রযাত্রা কে অব্যাহত রেখেছেন। পদ্মা সেতু নির্মান করে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন।

পর্যটন রাজধানী কক্সবাজারকে বিশ্বমানের পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড পরিচালনা করেছেন। অবহেলিত ঈদগাঁওকে থানায় রুপান্তর করে আজ ঈদগাঁও উপজেলা হিসেবে অনুমোদন করেছেন।

নেতৃবৃন্দ ঈদগাঁওকে উপজেলায় পরিনত করার জন্য অক্লান্ত পরিশ্রম করায় কক্সবাজার সদরের সাংসদদ্বয় সাইমুম সরওয়ার কমল, কানিজ ফাতেমা আহমেদ,  স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাননীয় সচিব ঈদগাঁওর কৃতি সন্তান হেলাল উদ্দিন আহমদ, কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লে:কর্ণেল (অব) ফোরকার আহমদ ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রতিও ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

নেতৃবৃন্দ আশা করেন,জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় আমরা করোনা মহামারী মোকাবেলা করতে সক্ষম হব। কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের  দপ্তর সম্পাদক মহীদুল্লাহ প্রেরিত বার্তায় এই অভিনন্দন জানানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular