চট্রগ্রাম বিভাগের (স্বাস্থ্য) উপপরিচালক পদে পদোন্নতি পেলেন ঈদগাঁওর ডাক্তার কামরুল আজাদ

কক্সবাজার,চিকিৎসক,ডাক্তার,কক্সবাজার সরকারী কলেজ,ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়,রংপুর মেডিকেল কলেজ,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,

এম আবু হেনা সাগর,ঈদগাঁও প্রতিনিধি

চট্রগ্রাম বিভাগের (স্বাস্থ্য) উপ পরিচালক পদে পদোন্নতি  পেলেন ঈদগাঁওর কৃতি সন্তান ডাক্তার কামরুল আজাদ।

তিনি কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের জাগির পাড়ার মৃত আবদুল হাকিমের পূত্র ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছৈয়দ নুর হেলালী ও সিনিয়র শিক্ষক ছৈয়দুল আলমের ছোট ভাই।

ডা: কামরুল আজাদ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৮ সালে এসএসসি, কক্সবাজার সরকারী কলেজ থেকে ১৯৯০ সালে এইচএসসি পাশ পরবর্তী রংপুর মেডিকেল কলেজ থেকে ডাক্তারী পাশ করে মানবতার সেবায় বেরিয়ে পড়েন। এরপর থেকে তিনি দক্ষতা ও সততার সাথে বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেছেন।

৩১ অক্টোবর চট্রগ্রাম বিভাগের (স্বাস্থ্য) সহকারী পরিচালক পদ থেকে পদোন্নতি পেয়ে উপপরিচালক হলেন ডাক্তার কামরুল আজাদ। তাঁর পদোন্নতিতে ঈদগাঁও ঐক্য পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। 

এ ব্যাপারে চিকিৎসকের সাথে কথা হলে তিনি উপরোক্ত সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার স্বাস্থ্য ব্যবস্থার মান উন্নয়নে চেষ্টা অব্যাহত রাখবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published.