সাতকানিয়ায় এক শিক্ষক গ্রেফতার মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে

সাতকানিয়া থানা,মাদ্রাসা,ইউপি সদস্য,ধর্ষণ,সাতকানিয়া উপজেলা,হেজজখানা,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,

সাতকানিয়ায় আবদুল মালেক (৩৩) নামে ১ মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ  ৯ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে। তাকে আটক করা হয় গত শনিবার (২০ নভেম্বর) রাতে।  অভিযোক্ত আসামি আবদুল মালেক  হলেন মৃত নুরুল্লাারের ছেলে, সাতকানিয়া উপজেলার পুরানগড় ইউনিয়নের ৪নং ওয়ার্ড উত্তর পুরানগড় লতাবুনিয়া এলাকার। 

এই ঘটনা নিয়ে পুলিশ জানায়, ধর্ষণ মামলা দায়ের করেন শিক্ষার্থীর বাবা বাদী হয়ে অভিযোক্ত শিক্ষকের বিরুদ্ধে আজ শনিবার (২১ নভেম্বর) সাতকানিয়া থনায়৷ মামলার এজাহার সূত্রে তথ্য পাওয়া যায়, সাতকানিয়া উপজেলার পুরানগড় ইউনিয়নের হেজজখানায় পড়ত ধর্ষণের শিকার হওয়া শিক্ষার্থীটি।  আরো জানা যায় তাকে ধর্ষণ করে শিক্ষক আবদুল মালেক বিভিন্ন রকমের ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে। ধর্ষণের শিকার হওয়া ছাত্রীটি এই ঘটনা বাসায় বলেন গত শনিবার যখন বাড়িতে ক্লাস শেষে ফিরে আসে। 

 এই বিষয়ে সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আসামি শিক্ষক মালেককে বিরুদ্ধে মামলা করেন ছাত্রীর বাবা বাদী হয়ে আজ রবিবার বিকেলে। তিনি আরো জানান চমেক হাসপাতাল পাঠানো হবে উক্ত ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার সকালে। 

সাতকানিয়া উপজেলার পুরানগড় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আমিন এই বিষয়ে জানান, মাদ্রাসার পরিচালনা কমিটির পদে এবং শিক্ষক হিসেবে আছেন আবদুল মালেক ঐ মাদ্রাসায়।  

Leave a Reply

Your email address will not be published.