চুনতির ১৯দিন ব্যাপী মাহফিলে সীরতুন্নবী (সা:) কোরআন প্রেমী জনতার ঢল

চুনতিতে ১৯দিন ব্যাপী ৫১তম মাহফিলে সীরতুন্নবী (সা.) মাহফিল,সীরতুন্নবী (সা.) মাহফিল,ফাতেমা বতুল মহিলা মাদ্রাসা,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,

লেখক এম আবু হেনা সাগর

লোহাগাড়ার চুনতিতে ১৯দিন ব্যাপী ৫১তম মাহফিলে সীরতুন্নবী (সা.) মাহফিলে কোরআন প্রেমী জনতার ঢল নেমেছে।

জানা যায়, হযরত শাহ্ সাহেব কেবলা (রাহ.আ.) এর প্রবর্তিত ১৯দিন ব্যাপী এই মাহ্ফিলে দিশেহারা তৌহিদ জনতা এক প্লাটফর্মে জড়ো হয়ে বিনাদ্বিধায় খোদাদ্রোহী মতবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার সুযোগ পায়। আসুন আমরা আল্লাহর কিতাব ও নবীজী (সা.) এর সুন্নাহ্ এর ধারাবাহিক আলোচনা সমূহ শ্রবণ করে ইসলামের সুষ্ঠু ধারণা অর্জন করে আল্লাহ ও তাঁর প্রিয় রসূলের (সা.) সন্তুষ্টি অর্জনের মাধ্যমে দোজাহানের কল্যাণ ও সাফল্য লাভ করি। সীরাত মাহফিল বিশ্বব্যাপী সুন্নতের প্রচার,প্রসার ও প্রতিষ্ঠার লক্ষ্যে জাগরন মুখর একটি সুমহান কার্যকরী পদক্ষেপ। ১৯দিন ব্যাপী স্থায়ী মাহফিলের অনুষ্ঠান সূচির আলোচ্য বিষয়াদির পর্যালোচনা করলে এ সত্য পরিস্কার হয়ে উঠবে।

২৮ অক্টোবর ১১তম দিবসে বিষয় ভিত্তিক আলোচনা করেন চট্রগ্রামের মেঘলা পেট্রোলিয়ামের আলহাজ্ব মাওলানা জাফর সাদেক মিয়াজি,চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসা অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা ফারুক হোসাইন, কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মাহমুদুল হক।

ঐদিন বিকেলে ফাতেমা বতুল মহিলা মাদ্রাসার অধ্যাপক মমতাজ উদ্দিন আহমদ মুহসিন, ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবু হেনা সাগর, বৃহত্তর ঈদগাহ পথশিশু ব্লাড এসোসিয়েশনের এডমিন ইমরান তাওহীদ রানা, ব্যবসায়ী আবু ছিদ্দিক ও স্থানীয়সহ দুরদুরান্ত থেকে আগত সীরত প্রেমী লোকজনের উপস্থিতি লক্ষনীয়।

উল্লেখ্য যে, আগামী ৫ নভেম্বর দিবাগত রাতে আখেরি মোনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘটবে

Leave a Reply

Your email address will not be published.