সোনারগাঁও রয়েল রিসোর্টে থেকে নারীসহ হেফাজতের মামুনুল হক আটক

সোনারগাঁও রয়েল রিসোর্টে,হেফাজতের মামুনুল হক আটক,হেফাজতে ইসলাম বাংলাদেশ,নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা,সোনারগাঁও স্থানীয় পুলিশ,সোনারগাঁও থানা,

মাওলানা মামুনুল হক নারীসহ আটক সোনারগাঁও থেকে।তিনি হলেন ধর্মভিত্তিক ইসলামি সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব।তাঁর দাবি হলো সেই নারী তাঁর দ্বিতীয়  স্ত্রী।

তাকে আটক করা হয় আজ ৩ এপ্রিল শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভাধীন পানামসিটি’র রয়াল রিসোর্ট থেকে।সোনারগাঁ থানার ওসি-তদন্ত তবিদুর রহমান এই বিষয়টি নিশ্চিত করেন গণমাধ্যমকে।

জানা গেছে,মামুনুল হক সোনারগাঁও রয়েল রিসোর্টে আসেন শনিবার সকালে।তাঁর সাথে ছিল এলজন নারী।এমন অবস্থায় থাকে আটক করে স্থানীয় লোকজন।এর পর পুলিশ পৌছালে পুলিশকে মামুনুল হক দাবি করেন ওই নারী তার দ্বিতীয় স্ত্রী এবং এটা বলেন তাদের বিয়ে হয়েছে দুই বছর আগে।ঘুরতে বের হয়েছেন তাঁকে নিয়ে তিনি।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন,সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ অবস্থান করছেন মামুনুল হক।এমন খবর পেয়ে রিসোর্ট ঘেরাও করে স্থানীয় সাধারণ জনগন।পুলিশ সেখানে খবর পেয়ে সেখানে পরে পৌছায়।পুলিশকে মামুনুল হক বলেন তাঁর সাথে থাকা মেয়েটা তাঁর দ্বিতীয় স্ত্রী।

এছাড়া সোনারগাঁও স্থানীয় পুলিশ বলেন,রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষটিতে উঠেন মামুনুল হক সকালে।মামুনুল হক এক নারীসহ রিসোর্টে অবস্থান করছেন এমন খবর ছড়িয়ে পড়ে দুপুর থেকে।এই খবর পাওয়ার পর এলাকার সাধারণ মানুষ রিসোর্টে ঘেরাও করে।

Leave a Reply

Your email address will not be published.