মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করল ঝর্ণা

সোনারগাঁ থানা,সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট,নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল,bd breaking news,bd news24,bd news today, bd news,

বাংলাদেশ হেফাজতে ইসলাম নেতা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন জান্নাত আরা ঝর্ণা। তিনি হলেন,তাঁর কথিত দ্বিতীয় স্ত্রী। এই মামলা করেন তিনি আজ শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় গিয়ে। মামলার নম্বর হলো ৩০। এ তথ্য নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,অভিযোগ করেছেন মামলায় বাদী,বিভিন্ন সময় বিভিন্ন হোটেল ও রিসোর্টে নিয়ে সম্পর্ক স্থাপন করেছেন বিয়ের প্রলোভন দেখিয়ে গত দুই বছর ধরে  হেফাজত ইসলাম নেতা মামুনুল হক।  

মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে ঝর্ণাকে নিয়ে যান গত ৩ এপ্রিলেও একই উদ্দেশে। কিন্তু তাঁকে বিয়ে করতে অস্বীকৃতি জানান পরে মামুনুল হক। ঝর্ণা নিজে হাজির হয়ে মামুনুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন আজ শুক্রবার 

এদিকে,পুলিশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে মেডিকেল পরীক্ষার জন্য জান্নাত আরা ঝর্ণাকে। অবরুদ্ধ হন মামুনুল হক ও জান্নাত আরা ঝর্ণা গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে। এ ঘটনাকে কেন্দ্র করে সমর্থকেরা আওয়ামী লীগ অফিস, রয়েল রিসোর্টে ও ঘরবাড়ি ভাঙচুর এবং মহাসড়কে অগ্নিসংযোগসহ সহিংসতা চালায়।

Leave a Reply

Your email address will not be published.