নতুন চকমক দিল হিরো আলম, বিমানে চড়ে খাৎনা অনুষ্ঠানে

হিরো আলম, আশরাফুল আলম ওরফে হিরো আলম,সৈয়দপুর বিমানবন্দর,bd news,bd breaking news, bd news24, Chattogram news,ctg news,ctg news24

দেশের মানুষের কাছেই হিরো আলম নামই মানে আলোচনা আর সমালোচনা। কিন্তু এই সকল আলোচনা-সমালোচনাকে পিছনে পেলে নিজেকে নতুন রূপে সকলের মাঝে উপস্থাপন করাটাই তার নেশা। 

আশরাফুল আলম ওরফে হিরো আলম হিন্দি,ইংলিশ,বাংলা ও আরবি এমন কি চীনা ভাষায় গান করে সকলে নজরে আসলেন। সকলের মাঝে তাঁর সেই চকমকে উল্লাস শেষ না হতেই তাকে আবার দেখা গলে বিমানবন্দরে।  

গত শুক্রবার (৪ জুন) তিনি যখন সৈয়দপুর বিমানবন্দরে দুপুরে নামলের ঠিক তখনই হিরো আলমকে ঘিরে ধরেন বেসরকারি বিমান সংস্থার কর্মকর্তা থেকে কর্মীরা হিরু আলমের সাথে সেলফিবন্দী হতে।

বিমানে চড়ে সৈয়দপুরে, হিরু আলম কোট স্যুট পরে যাওয়ার কারণ কী?  কিন্তু তার উত্তর জানা গলে ফোনে কথা বলে।এর কারণ আঞ্চলিক ভাষার সংমিশ্রণে একটি জাতীয় দৈনিককে জানিয়েছেন হিরু আলম। আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, সোদপুরে আসি নাই হামি তো ভাই,আচছি রংপুরে।

 প্রথমে প্লেন দিয়া আসছি সোদপুরে এর পর রংপুর গাড়িত আচছি। মানুষ ব্যাপক খুশি এইখানে ভাই হামাক পায়া,হামাক নিয়া আচছে তানভির ভাই নামের একজন ব্যবসায়ী রংপুরোতে। খাৎনা অনুষ্ঠান উনার ছেলের। আইজ রাতে প্লেনে যামো ঢাকা অনুষ্ঠান করি।

হিরো আলম জানালেন ওই খাৎনা অনুষ্ঠানে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রংপুরে থাকবেন। এর পর ঢাকা ফিরবেন রাত ৯ টার ফ্লাইটে। তার সাথে গিয়েছেন সুকুমার বাউল। খুব দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন হিরু আলম। তার বাড়ি বগুড়ার এরুলিয়া গ্রামে। তার ভাগ্য বদলাতে শুরু করে ক্যাবল নেট ওয়ার্কের ব্যবসার সঙ্গে যুক্ত হতেই। 

Leave a Reply

Your email address will not be published.