খাগড়াছড়িতে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন

বঙ্গবন্ধু’র কনিষ্ঠ পুত্র শেখ রাসেল,দোয়া মাহফিল,কোরআন খতম,শেখ রাসেল দিবস,ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,

মোহাম্মদ কেফায়েত উল্লাহ, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে  বঙ্গবন্ধু’র কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দোয়া মাহফিল, কোরআন খতমের পর মোনাজাতের মধ্য দিয়ে জন্মদিন পালনের আনুষ্ঠানিকতা শুরু করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসমুহ।

এর আগে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও র‌্যালীতে  অংশ গ্রহণ করেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার প্রমুখ । 

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনশেষে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে

শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ও জন্মদিনের কেক কাটেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

এসময় অন্যদের মধ্যে এড. আশুতোষ চাকমা, এমএ জব্বার, পার্থ ত্রিপুরা জুয়েল ও খোকনেশ্বর ত্রিপুরাসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.