ঢাকাSaturday , 22 May 2021

ঈদগাঁওতে শশুর বাড়ীর লোকজনের হামলায় আহত প্রবাসী মনজুর আলমের মৃত্যু

Link Copied!

স্টাফ রিপোটার এম আবু হেনা সাগর(ঈদগাঁও প্রতিনিধি)

কক্সবাজার সদরের ঈদগাঁও উত্তর মাইজপাড়ায় শশুর বাড়ীর লোকজনের বর্বরোচিত হামলায় আহত মনজুর আলম অবশেষে মৃত্যুবরন করে। 

শনিবার (২২ মে) বেলা ১২টার দিকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মনজুর আলম মারা যায়। তার বাড়ী চৌফলদন্ডী নতুন মহাল এলাকায়। 

শুক্রবার (২১মে) শশুর বাড়ীর লোকজনরা মন জুর আলমকে হত্যার লক্ষে নির্মমভাবে মারধর করে গুরুত্বর আহত করে। পৈশাচিক পিটুনির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে, সবত্রই স্থানে তোলপাড় সৃষ্টি হয়।পরবর্তীতে সেটি নজরে আসে স্থানীয় পুলিশের। একই দিন রাতে জেলা পুলিশ সুপারের নিদের্শে স্ত্রী রুনাসহ অপরাপর ৮জনকেই আটক করতে সক্ষম হয় ঈদগাঁও থানা পুলিশ। 

মেম্বার বজলুর রশিদ জানিয়েছেন, জায়গা জমি বিরোধকে কেন্দ্র করে শশুর পক্ষের লোকজন এর মারধরে আহত হওয়া মনজুর আলম মারা গেছে।  

নিহতের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেই কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো লিখেছেন

প্রবাসী মনজুর আলমের হত্যাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তি হউক। এমন ঘৃণ্য পরিবার ও তাদের পক্ষ অবলম্বনকারীদের সামাজিক ভাবে বয়কট করা হউক। পল্লী বিদ্যুৎ উক্ত পরিবারে বিদ্যুৎ সংযোগ দিবেনা,পার্শবর্তী দোকানদারগণ তাদের পন্য বিক্রি হতে বিরত থাকুন, তাদের সমাজচ্যুত করা হউক।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World