ঈদগাঁও প্রেসক্লাবের সমাবেশে ইসরাইলি পণ্য বর্জনের ডাক

Cox'bazer, Cox'bazer news,ctg news,ctg news24,Chattogram news,bd breaking news, bd breaking news24,

এম আবু হেনা সাগর (ঈদগাঁও জেলা প্রতিনিধি)

বর্বর ইহুদি রাষ্ট্র ইসরাইল কর্তৃক ফিলিস্তিনে নির্বিচারে মুসলিম গণহত্যার প্রতিবাদে ২১ মে শুক্রবার বিকেলে ঈদগাঁওতে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রথম আলোর নারী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দায়েরে বিরুদ্ধে প্রতিবাদ সভা করা হয়।

বাজারের শাপলা চত্বরে প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা শাহিদের সঞ্চালনায় এ কর্মসূচি সম্পন্ন হয়। সংহতি সমাবেশে ইসরাইলে সকল পণ্য বর্জনের ডাকসহ সাংবাদিক রোজিনার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার আশু মুক্তি দাবী করা হয়। 

সংহতি প্রকাশ করে বক্তব্য দেন ঢাকার গাজি পুরের চান্দুরা ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ, ঈদগাঁওর মেধাবী সন্তান রহমত সালাম, সু-শাসনের জন্য নাগরিক (সুজন) ঈদগাঁও থানা শাখার সহ- সাধারণ সম্পাদক অধ্যাপক মমতাজ উদদীন আহমদ মহসিন,ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের সহ-সাধারণ সম্পাদক মোঃ হাসান তারেক, প্রাথমিক সহকারি শিক্ষক ঐক্য পরিষদ সদর উত্তর শাখা সাধারণ সম্পাদক আতা উল্লাহ বুখারী ও ঈদগাঁও সাংবাদিক ফোরাম সভাপতি শেফাইল উদ্দিন। 

কর্মসূচীর প্রতি সংহতি প্রকাশ করতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঈদগাঁও ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের (ফারিয়া) সভাপতি রহমত উল্লাহ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাঁও থানা শাখা সাধারণ সম্পাদক এম. আবু হেনা সাগর,ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের দপ্তর সম্পাদক নাসির উদ্দিন, সাংস্কৃতিক কেন্দ্র সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, জেলা বাবুর্চি বহুমুখী সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোঃ জাহেদ বাবুর্চি। 

বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে ছিলেন, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোঃ জাফর আলম, ঈদগাঁও ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো: আলী আহমদ, ইছাখালী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক এমদাদুল হক, পালাকাটা গোলজার বেগম দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক মো: আলম। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাও য়াত করেন প্রেসক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ বজলুর রহমান। এই সময় প্রেসক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.