ঢাকাThursday , 20 May 2021

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে চট্টগ্রাম বোয়ালখালীতে মানববন্ধন

Link Copied!

বোয়ালখালী প্রতিনিধি মোঃ আবু নাঈম 

জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছেন চট্টগ্রামের বোয়ালখালীতে কর্মরত সংবাদকর্মীরা

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বোয়ালখালী প্রেস ক্লাব ও মফস্বল সাংবাদিক ফোরাম বোয়ালখালী শাখা।

বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও মফস্বল সাংবাদিক ফোরাম বোয়ালখালী শাখার সাধারণ সম্পাদক কাজী আয়েশা ফারজানার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, মুহাম্মদ নাজিম উদ্দিন, আবুল ফজল বাবুল, মো.শাহীনুর কিবরিয়া মাসুদ, এম এ মান্নান, রাজু দে, ইউছুপ রেজা, প্রলয় চৌধুরী মুক্তি, দেবাশীষ বড়ুয়া রাজু, স.ম. রবিউল হোসাইন, মুহাম্মদ মহিউদ্দিন, এম এস এমরান কাদেরী, মো.আবু নঈম, শাহাদাত হোসেন জুনাঈদী, জয়নাল আবেদীন, তাজুল মানিক, ছোটন ও আকতার কামাল।

এতে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও দেশের সকল সাংবাদিক নির্যাতনের বিচার দাবী জানিয়ে বক্তারা সংবাদপত্রের বাক স্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানান।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World