ঢাকাSunday , 7 February 2021

ডা. জাফরুল্লাহ চৌধুরী নিলেন করোনার টিকা,আহবান জানলেন সাধারণ মানুষকে

Link Copied!

করোনা ভাইরাসের টিকা নিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি করোনা ঠিকা নেন আজ ৭ ফেব্রুয়ারি রবিবার দুপুর এক টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে।

ডা. জাফরুল্লাহ করোনা ভাইরাসের টিকা নেওয়ার পর বলেন,কোন ভয়ের কিছু নাই, ভাল আছিমএটা নিয়ে।আমি দেশের সকল মানুষকে আহবান করব যখন সময় হবে করোনা টিকা নেওয়ার যখন নিয়ে নেওয়ার জন্য। তিনি আরো বলেন এটা সকল মানুষের কর্তব্য। দেশ বাসী ভয় থেকে মুক্তি পাওয়ার জন্য যদি আমার প্রধানমন্ত্রী এসে ঠিকা নিয়ে যেতে তাহলে করলের ণয় চলে যেত। 

তিনি পরিশেষে বিএসএমএমইউর সকল কর্মীকে আন্তরিক ভাবে শুভেচ্ছা জানান করোনা ঠিকা ব্যবস্থাপনা ভাল হওয়ায়।সাধারণ মানুষের এই টিকা নেওয়া বেশি প্রয়োজন। বাড়ির কাজ করে এমন মানুষ, রিকশা চালক,এবং সাধারণ জনগনের যাতে টিকা পেতে অসুবিধা না হয়।

ঠিকা নেওয়ার সময় উপস্থিত ছিলেন,ডা. মুহাম্মদ রফিকুল আলম( বিএসএমএমইউর প্রফেসর), জাহাঙ্গীর আলম মিন্টু ( গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা)

পূর্বে থেকে শুরু হয়েছে সারা দেশে টিকা দেওয়ার কাজ। প্রথম দিনে সারা দেশে এক হাজার পাঁচটি হাসপাতাল এবং স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেওয়া শুরু হয়েছে। তার মধ্যে থেকে ৫০ টি কেন্দ্র হলো ঢাকার।এই কার্যক্রম শুরু হয় সকলা ৮ টা থেকে।

এই টিকা দান চলবে দুপুর ২.৩০ পর্যন্ত।ঢাকায় ৫০টি কেন্দ্র মধ্যে ২৯ টি হচ্ছে দক্ষিণে এবং বাকি ২১টি হচ্ছে  উত্তর সিটি করপোরেশন এলাকায়।সকল কেন্দ্র কাজ করছে ২০৬টি টিম এক সাথে।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World