চট্টগ্রামে ০৩ জনকে আটক,মদের গাড়ি চাপায় পুলিশের এএসআই হত্যা

এএসআই,মোটরসাইকেল,চান্দগাঁও থানা,পটিয়া থানা,ctg news,ctg breaking news,ctg news24,Chattogram news,

এএসআই (নিঃ)/কাজী মোঃ সালহউদ্দিন’কে গাড়ী চাপা দিয়ে হত্যার মূলহোতা হিসাবে ০১টি মোটরসাইকেলসহ ০৩ জন গ্রেফতার করেছে সিএমপি’র চান্দগাঁও থানার পুলিশ। 

চান্দগাঁও থানার কর্মরত এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীন কে উদ্দেশ্যমূলক ভাবে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয় গত ১১/৬/২০২১ ইং তারিখ  সকাল ০৪:০০ টা দিকে। এর পরে অভিযান পরিচালনা করে চান্দগাঁও থানাধীন মেহেরাজখান ঘাটা এশিয়া ফ্যান ইন্ড্রাট্রিজ লিঃ গেইটের সামনে থেকে ঘাতক মাইক্রোবাসটি ও এর মধ্যে থাকা ৭৩০ লিটার দেশীয় চোলাইমদ সহ আটক করা হয়।

 এই সম্পর্কে নিয়মিত মামলা রুজু হয় চান্দগাঁও থানায় অজ্ঞাতনামা গাড়ীর চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে।মামলা রুজু হওয়ার পর গত /৬/২০২১ ইং তারিখ রাত অনুমান ০৮:০০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করা হয় চট্টগ্রামের বিভিন্ন স্থানে। 

এই অভিযান পরিচালনা করা হয় চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে চান্দগাঁও থানার অফিসার ও ফোর্সের সহায়তায় আটক করা হয় ০১টি মোটরসাইকেল সহ হত্যার ঘটনার সাথে জড়িত  মাইক্রোবাস চালক মোঃ বেলাল (৩৪) এবং সামশুল আলম(৬০ সহ তার সহযোগী চোলাইমদ বিক্রেতা মোঃ রাশেদ প্রকাশ রাসেল(২৬) কে গ্রেফতার করা হয়।

মামলার প্রাথমিক তদন্তে জানা যায় যে, চোলাইমদ সংগ্রহ করে চট্টগ্রাম শহর, বোয়ালখালী ও পটিয়া থানা এলাকায় বিক্রয় করত তাঁরা। এছাড়া সংগ্রহ করতে এই সব মদ দীর্ঘদিন ধরে রাঙ্গামাটি জেলার বিভিন্ন স্থান হতে। 

Leave a Reply

Your email address will not be published.