ঢাকাSunday , 31 January 2021

হাটহাজারীতে ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের কমিটির হতে চলছে ২৬ তারিখ

Link Copied!

প্রতিবেদক :

হাটহাজারী প্রতিনিধি, রিজুয়ান হোসেন ইমন

আজ থেকে প্রায় ৫ বছর আগে বৃষ্টি বাদল দিনে কিছু স্বপ্নবাজ তরুন প্রকৌশলী চিন্তা করেন হাটহাজারীর সকল ডিপ্লোমা ও বি এস সি ইঞ্জিনিয়ার ডিগ্রিধারী স্থানীয় বাসিন্ধাদের নিয়ে একটা প্লাটফর্ম তৈরী করার। তারই ধারাবাহিকতায় আজ আমরা পেয়েছি ১৫০+ সদস্যের একটা বিশাল পরিবার,পিতার সমতুল্য স্যারদের ভালবাসা ও বড় ভাইদের আদর মিশ্রিত সুশাসন ও উপদেশ। পেয়েছি বন্ধু, ভাই ও স্নেহাশিস অনুজদের। ইনশআল্লাহ সকলের প্রচেষ্ঠায় আমরা সিনিয়র- জুনিয়র সকলের সমন্বয়ে পেতে যাচ্ছি শক্তিশালী  পূর্ণাঙ্গ  কমিঠি। 

আজকের সকলের সিদ্ধান্তে আগামী ২৬/০৩/২১ ইংরেজিতে নতুন কমিটির প্রকাশ ও শপথ গ্রহনের সিদ্ধান্ত গৃহীত হয়।। 

এবং পাচ সদ্যের নিবাচন কমিশন বা আহয়বায়ক কমিটি গঠন করা হয়।। 

সদস্যরা হলেনঃ-

১ঃ ইঞ্জিনিয়ার সৈয়দ মোহাম্মদ আবু আজম। 

২ঃইঞ্জিনিয়ার মোঃ আজিজুল মুমিন। 

৩ঃ ইঞ্জিনিয়ার মোঃ ওয়াহিদুল আলম।

 ৪ঃ ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন সবুজ  ও 

৫ঃ ইঞ্জিনিয়ার আবদুল আল মাসুদ। 

নির্বাচন কমিশন কমিটি পূণর্গঠন বিষয়ে ভবিষ্যতে পরিকল্পনা প্রনয়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।। 

অনুষ্টান সঞ্চালনের দায়িত্বে ছিলেন আমাদের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল আল মাসুদ। 

অনুষ্ঠানে অতিথিদের আসন অলংকৃত করেন আমাদের চিফ এডভাইজর ও শ্রদ্ধাভাজন ইঞ্জিনিয়ার সৈয়দ মোহাম্মদ আবু আজম ভাই, তরুন উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মো আজিজুল মুমিন, শ্রদ্বেয় শিক্ষক বাবু প্রনব মহাজন, শিক্ষক মো লুতফুর রহমান, শ্রদ্বেয় বড় ভাই ইঞ্জিনিয়ার ওয়াহিদুল আলম ও ইঞ্জিনিয়ার মো বোরহান উদ্দিন  সহ আরো অনেক সিনিয়র প্রকৌশলী সদস্য বৃন্দ। 

অনুষ্টানের প্রান সকলের ভোমরা হিসাবে উপস্তিত ছিলেন সদ্যাপাশ করা নবাগত ইঞ্জিনিয়ার ভাইয়েবা ও বর্তমানে অধ্যায়নরত অনেক সেন্হের অনুজ।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World