হাটহাজারীতে ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের কমিটির হতে চলছে ২৬ তারিখ

হাটহাজারী ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন,ইঞ্জিনিয়ার ডিগ্রিধারী,ইঞ্জিনিয়ার,Chattogram news,ctg News update, bd news,bd news24,bd news today,

প্রতিবেদক :

হাটহাজারী প্রতিনিধি, রিজুয়ান হোসেন ইমন

আজ থেকে প্রায় ৫ বছর আগে বৃষ্টি বাদল দিনে কিছু স্বপ্নবাজ তরুন প্রকৌশলী চিন্তা করেন হাটহাজারীর সকল ডিপ্লোমা ও বি এস সি ইঞ্জিনিয়ার ডিগ্রিধারী স্থানীয় বাসিন্ধাদের নিয়ে একটা প্লাটফর্ম তৈরী করার। তারই ধারাবাহিকতায় আজ আমরা পেয়েছি ১৫০+ সদস্যের একটা বিশাল পরিবার,পিতার সমতুল্য স্যারদের ভালবাসা ও বড় ভাইদের আদর মিশ্রিত সুশাসন ও উপদেশ। পেয়েছি বন্ধু, ভাই ও স্নেহাশিস অনুজদের। ইনশআল্লাহ সকলের প্রচেষ্ঠায় আমরা সিনিয়র- জুনিয়র সকলের সমন্বয়ে পেতে যাচ্ছি শক্তিশালী  পূর্ণাঙ্গ  কমিঠি। 

আজকের সকলের সিদ্ধান্তে আগামী ২৬/০৩/২১ ইংরেজিতে নতুন কমিটির প্রকাশ ও শপথ গ্রহনের সিদ্ধান্ত গৃহীত হয়।। 

এবং পাচ সদ্যের নিবাচন কমিশন বা আহয়বায়ক কমিটি গঠন করা হয়।। 

সদস্যরা হলেনঃ-

১ঃ ইঞ্জিনিয়ার সৈয়দ মোহাম্মদ আবু আজম। 

২ঃইঞ্জিনিয়ার মোঃ আজিজুল মুমিন। 

৩ঃ ইঞ্জিনিয়ার মোঃ ওয়াহিদুল আলম।

 ৪ঃ ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন সবুজ  ও 

৫ঃ ইঞ্জিনিয়ার আবদুল আল মাসুদ। 

নির্বাচন কমিশন কমিটি পূণর্গঠন বিষয়ে ভবিষ্যতে পরিকল্পনা প্রনয়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।। 

অনুষ্টান সঞ্চালনের দায়িত্বে ছিলেন আমাদের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল আল মাসুদ। 

অনুষ্ঠানে অতিথিদের আসন অলংকৃত করেন আমাদের চিফ এডভাইজর ও শ্রদ্ধাভাজন ইঞ্জিনিয়ার সৈয়দ মোহাম্মদ আবু আজম ভাই, তরুন উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মো আজিজুল মুমিন, শ্রদ্বেয় শিক্ষক বাবু প্রনব মহাজন, শিক্ষক মো লুতফুর রহমান, শ্রদ্বেয় বড় ভাই ইঞ্জিনিয়ার ওয়াহিদুল আলম ও ইঞ্জিনিয়ার মো বোরহান উদ্দিন  সহ আরো অনেক সিনিয়র প্রকৌশলী সদস্য বৃন্দ। 

অনুষ্টানের প্রান সকলের ভোমরা হিসাবে উপস্তিত ছিলেন সদ্যাপাশ করা নবাগত ইঞ্জিনিয়ার ভাইয়েবা ও বর্তমানে অধ্যায়নরত অনেক সেন্হের অনুজ।

Leave a Reply

Your email address will not be published.