Friday, September 24, 2021
Homeবৃহত্তর চট্টগ্রামকক্সবাজারমিথ্যা মামলা-হুমকিতে জর্জরিত চৌফলদন্ডীর একটি পরিবার

মিথ্যা মামলা-হুমকিতে জর্জরিত চৌফলদন্ডীর একটি পরিবার

স্টাফ রিপোটার,ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজারের চৌফলদন্ডীতে একটি পরিবার মিথ্যা মামলা আর হুমকিতে জর্জরিত হয়ে পড়ে। বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছেন। দীর্ঘদিন ধরে আত্বগোপনে আছেন আসামীরা।

পরিবার কর্তাদেরকে অব্যাহত হুমকির কারনে দিশেহারা হয়ে পড়েন আসামীরা। মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীও জানিয়েছেন। 

২৪ আগস্ট ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ বরাবরে সাকিবসহ চার জনকে আসামী একটি মামলা দায়ের করে। বর্তমানে ঐ মিথ্যা মামলার আসামীরা অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন।  

মামলার এজাহারে বাদী যে তথ্যাবলী উল্লেখ্য করেন তা মিথ্যা,ভিত্তিহীন,কাল্পনিক ও মামলায় ফাসাঁনোর জন্য যড়যন্ত্র উল্লেখ্য করে সাকিব জানান,আমরা অনেক কষ্টে আছি, আমাদেরকে হয়রানি করা হচ্ছে, আমাকে আর সায়মাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। কোন নিরাপত্তা নেই। আমার পিতা-মাতাকে মুঠোফোনে নানান ভাবে হুমকিসহ অকথ্য ভাষায় ব্যবহার করছেন। মিথ্যা মামলার আসামী হয়ে পিতামাতা বাড়ীতে থাকতে পারছেনা। প্রসাশনের কাছে অনুরোধ এ মিথ্যা মামলাটি প্রত্যাহার করা হউক।

সাকিব আরো জানান, সায়মা নিজের ইচ্ছায় মুসলিম হয়েছে। আমি আর সায়মা অনেক দিন ধরে আত্মগোপনে আছি। আমাদের যদি কিছু হয় তার দায় কে নিবে? স্বাধীনভাবে চলতে দিন। সায়মাকে জোরপূর্বক,তার ইচ্ছার বিরুদ্বে আনা হয়নি। বর্তমানে আত্বগোপনে থাকা অবস্থান ফেইসবুক লাইফে স্পর্শভাবে মনিষা দাশ (বর্ত মান নাম সায়মা) তিনি সেচ্ছায় ইসলাম ধর্মকে ভালবেসে সাকিবের কাছে চলে আসার কথা তুলে ধরেন এবং তাকে জোর করে কেউ না আনার কথাও জানালেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular