গুইমারায় ব্যবসায়ী নিখোঁজ, সন্ধান মেলেনি চার দিনেও

ctg news,Chattogram news,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,cox'bazer news, চট্টগ্রাম নিউজ,Bandarban,Rangamati,নিখোঁজ,

নূরুল ওহাবঃ খাগড়াছড়ির গুইমারায় ব্যবসায়িক কাজে বের হওয়ার চার দিন পরেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর। পরিবারের দাবি, অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করেছে। নিখোঁজ ব্যবসায়ীর নাম মো. শানু মিয়া। 

নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী মোমেনা বেগম জানান, বুধবার সকালে ভাঙ্গারি সামগ্রী কেনার জন্য বেরিয়ে যান শানু মিয়া। রাতে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করলেও খোঁজ মেলেনি তার। আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজা হয়েছে। পরে গত ১৫ অক্টোবর গুইমারা থানায় একটা সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে। একটা অজ্ঞাত নম্বর থেকে পরিবারকে ফোন করে ৫০ হাজার টাকা চাওয়া হয়েছিল। এরপর আর কোন যোগাযোগ হয়নি।

জানা যায়, খাগড়াছড়ির গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকার বাসিন্দা ভাঙ্গারি ব্যবসায়ী শানু গুইমারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক। 

খাগড়াছড়ির গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, বুধবার (১৩ অক্টোবর) থেকে তিনি নিখোঁজ রয়েছেন। শানু মিয়াকে উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.